৬ জানুয়ারি, ২০২১ ১৬:৫২

নৌকার পক্ষে একাট্টা নন্দীগ্রাম আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক,বগুড়া:

নৌকার পক্ষে একাট্টা নন্দীগ্রাম আওয়ামী লীগ

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে বিভেদ ভুলে একাট্টা হয়েছে উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন। উপজেলার সব নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমানকে বিজয়ী করতে অঙ্গীকার করেছেন।

বুধবার দুপুরে পৌর আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী আনিছুর রহমানের সভাপতিত্বে তার বাসভবনে এক নির্বাচনী মত বিনিময় সভায় এ অঙ্গীকার ব্যক্ত করেন নেতারা।

পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুকুল হোসেনর সঞ্চালনায় মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, আ’লীগ নেতা শফি উদ্দিন, স্বপন চন্দ্র, মজিবর রহমান, মহসিন আলী, মুক্তার হোসেন, শামীম শেখ, শাজাহান আলী, তীর্থ সলিল রুদ্র, আনন্দ কুমার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহন্ত, কৃষকলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক সাঈদ রায়হান মানিক, শ্রমিকলীগের সাধারন সম্পাদক সরফুল হক, স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আবু সাঈদ, সাধারন সম্পাদক কামরুল হাসান, তাতী লীগের সভাপতি আবু নোমান, সাধারন সম্পাদক তারেক মাহমুদ, ছাত্রলীগ নেতা তুহিন আহম্মেদ, আবু নোমান নাদিম, আবু তৌহিদ রাজীব প্রমূখ। এছাড়া সভায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী আনিছুর রহমান বলেন, ‘আমাদের সবাইকে শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। তা না হলে আমাদের কারো অস্তিত্ব থাকবে না। এ জন্য তিনি প্রতিটি কেন্দ্রের জন্য আলাদাভাবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে নির্বাচন পরিচালনা কমিটি করে কাজ শুরুর নির্দেশ দিয়েছেন।’

নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ রয়েছে। আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীরা সবাই ভাই ভাই। একই সঙ্গে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে পৌরসভার উন্নয়নের স্বার্থে আনিছুর রহমানকে বিজয়ী করার আহ্বান জানান।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর