শিরোনাম
১১ জানুয়ারি, ২০২১ ১২:৪৩

মোংলায় পৌরসভা নির্বাচন: বিএনপি সমর্থদের ওপর হামলার অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি

মোংলায় পৌরসভা নির্বাচন: বিএনপি সমর্থদের ওপর হামলার অভিযোগ

বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার বর্তমান মেয়র ও বিএনপির মেয়র প্রার্থী মো. জুলফিকার আলীর নির্বাচনী প্রচারণা চালানো কর্মীদের উপর হামলা চালিয়ে ৩ কর্মীকে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় বর্তমান মেয়রের তিন কর্মীকে মারধরসহ সঙ্গে থাকা নগদ টাকা ও অন্যান্য মালামাল লুটে নেয় হামলাকারীরা। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলেই হামলাকারীরা দ্রুত সরে পড়ে। 

মোংলা পোর্ট পৌরসভার বর্তমান মেয়র ও বিএনপির মেয়র প্রার্থী মো. জুলফিকার আলী জানান, নির্বাচনী প্রচারণা শেষে তার কয়েকজন কর্মী রবিবার রাত ৯টার দিকে পৌর শহরের মাদ্রাসা রোডের ধানের শীষ প্রতীকের অফিসে আসছিল। অফিসের কাছাকাছি আসা মাত্রই কুমারখালি এলাকার জনৈক অসীমসহ আরও কয়েকজন তাদের গতিরোধ করে মারপিট করতে থাকে। 

এ সময় তাদের কাছে থাকা নগদ টাকা, পোস্টারসহ অন্যান্য মালামাল ছিনিয়ে নেয়। এক পর্যায়ে পুলিশে খবর দেয়া হলে পুলিশ আসা মাত্রই হামলাকারীরা দ্রুত সরে যায়। এ ঘটনার পর ওই এলাকার সাধারণ ভোটারসহ পথচারীদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।

প্রতিনিয়ত তার প্রচারণা বাধা দেয়া হচ্ছে। প্রচারণার মাইক ভাংচুর করা হচ্ছে, প্রচারণায় ব্যবহৃত পেনড্রাইভসহ মালামাল খুলে নিয়ে যাচ্ছে প্রতিপক্ষের লোকজন। এছাড়া বিচ্ছিন্নভাবে তার কর্মীদের যেখানে পাচ্ছে সেখানেই মারধরসহ ভয়ভীতি দেখানো হচ্ছে বলে জানান পৌর মেয়র জুলফিকার আলী। 

মোংলা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, মাদ্রাসা রোডে বিশৃঙ্খলার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশ যাওয়ার পর সেখানকার পরিবেশ শান্ত রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর