শিরোনাম
১১ জানুয়ারি, ২০২১ ১৫:৫৬

বগুড়ায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

আগামী ৩০ জানুয়ারি বগুড়ার ৫ পৌরসভার নির্বাচন উপলক্ষে প্রতিদ্ব›িদ্ব মেয়র ও কাউন্সিলর ২২৮ জন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। পৌর নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা শেষে প্রতীক বরাদ্দ করা হয়।  সোমবার  সকাল সাড়ে ১০টায় শহরের জেলা নির্বাচন কার্যালয় মিলনায়তনে এ সভায় শিবগঞ্জ ও ধুনটের প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়। এছাড়া পৃথকভাবে নন্দীগ্রাম, কাহালু ও গাবতলী নির্বাচন অফিসেও সভা অনুষ্ঠিত হয়।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মাহবুব আলম শাহ্ সভায় সভাপতিত্ব করেন। এতে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিসুর রহমান, ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা  মোকাদ্দেস আলী, শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান, ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা, শিবগঞ্জ পৌর মেয়র প্রার্থী তৌহিদুর রহমান মানিকসহ প্রতিদ্বন্দ্বি প্রার্থীগণ। এতে জেলা নির্বাচন কর্মকর্তা বলেন, বগুড়ায় অবাধ, সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

শেষে ৫ পৌরসভার ১৯ মেয়র, সংরক্ষিত ওয়ার্ডের ৫৫ জন ও সাধারণ ওয়ার্ডের ১৫৪ জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ করা হয়। তৃতীয় ধাপে বগুড়ার ধুনট, শিবগঞ্জ, নন্দীগ্রাম, কাহালু ও গাবতলী  পৌরসভায় ব্যালটে ভোট গ্রহণ হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর