শিরোনাম
১১ জানুয়ারি, ২০২১ ১৬:৩২

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার টাঙ্গাইল নির্বাচন কমিশন কার্যালয় মিলনায়তনে এই প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন সিনিয়র জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান।

সকালে প্রথমে মেয়র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়। আওয়ামী লীগ মনোনীত এস এম সিরাজুল হক আলমগীরকে নৌকা প্রতীক, বিএনপি মনোনীত মাহমুদুল হক সানুকে ধানের শীষ ও বাংলাদেশ ইসলামী আন্দোলন মনোনীত মো: আব্দুল কাদেরকে হাতপাখা প্রতীক বরাদ্দ দেয়া হয়। পরে ৩৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ও ৮৭ জন সাধারণ কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়। 

উল্লেখ্য, পৌরসভা নির্বাচনে দলীয় প্রতীক ছাড়া স্বতন্ত্র মেয়র প্রার্থীদের জন্য সংরক্ষিত আরো ১২টি প্রতীক, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের জন্য ১০টি প্রতীক ও সাধারণ কাউন্সিলর প্রার্থীদের ১২টি প্রতীক থেকে তাদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।   

প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল ইসলাম, দেলদুয়ার উপজেলা নির্বাচন কর্মকর্তা মিসবাহ উদ্দিন আহমেদ, টাঙ্গাইল সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ নাজমুল ইসলাম, টাঙ্গাইল মডেল থানার উপ পরিদর্শক সাদিকুর রহমান, টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী, সাধারণ কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ও তাদের প্রতিনিধি, প্রস্তাবকারী এবং সমর্থকরা।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর