শিরোনাম
১২ জানুয়ারি, ২০২১ ১৬:০২

গাংনী মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আশরাফুলের প্রেস বিফিং

মেহেরপুর প্রতিনিধি

গাংনী মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আশরাফুলের প্রেস বিফিং

মেহেরপুরের গাংনী পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী পৌর মেয়র আশরাফুল ইসলাম আজ তার বাসভবনে প্রেস বিফিং করেছেন। প্রেস বিফিংয়ে তিনি বলেন, আমি নৌকা বা আওয়ামী লীগের বিপক্ষে নয় তবে সন্ত্রাসী ও লম্পটের বিপক্ষে। তিনি নিজেকে বিদ্রোহী প্রার্থী নয় বলেও দাবি করেন।

তিনি বলেন, যেহেতু আমি মনোনয়ন চাই নাই তাই আমি বিদ্রোহী প্রার্থী নয়। যুবলীগের পদ থেকে অব্যাহতির প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনী চলাকালীন সময়ে সাময়িকভাবে আমাকে যুবলীগের কর্মকান্ড থেকে বিরত থাকতে বলা হয়েছে। তিনি পৌরসভার উন্নয়ন প্রসঙ্গে বলেন, ইতিপূর্বে আহম্মেদ আলী ১২ বছর গাংনী পৌরসভার দায়িত্ব পালন করে পৌরসভার উন্নয়ন ঘটাতে পারেনি। তিনি শুধু বিভিন্ন সম্মানিত ব্যক্তিদের অপমান অপদস্থ করেছেন বিভিন্ন জনকে পিটিয়েছেন। আমি মাত্র তিন বছরে শত কোটি টাকার কাজ নিয়ে এসেছি।

গাংনী উন্নয়নের রূপকার আমি। জনগণ যদি মনে করে আমাকে পুনরায় মেয়র নির্বাচন করবে তাহলে আমি মেয়র হবো না হয় হবোনা। কিন্তু আওয়ামী লীগের প্রার্থী ভরাডুবির ভয়ে নির্বাচনের আগে আবার সন্ত্রাসী কর্মকান্ড শুরু করেছে। তার অস্ত্রধারি ক্যাডার বাহিনী প্রতিদিন রাতে আমার বাড়ির সামনে এসে হুমকী ধামকি দিচ্ছেন।

এসব বহিরাগত ক্যাডাররা গাংনী শহরের যুবলীগ অফিসে, কমরেড মাবুদের বাড়িতে অবস্থান করে থাকে। এদের ভয়ে আমি ও আমার নেতাকর্মীরা চরম নিরাপত্তাহীনতা ও উদ্বেগ উৎকণ্ঠার মধ্যে রয়েছি। তিনি আরো বলেন, বহিরাগত দাগী আসামিদের নিয়ে আহম্মেদ আলী রাস্তায় নেমেছেন। আমার পিস্তল ছিনিয়ে নিয়ে আমাকে হত্যার চেষ্টা করা হয়েছে। শুধুমাত্র স্থানীয় কয়েকজন নারী আমাকে ওখান থেকে তুলে নিয়ে না গেলে আমার জীবন থাকতো না।

তিনি আরো বলেন, পৌর এলাকায় আমার পোস্টার রাখছেন না প্রতিদিন রাতের আঁধারে পোস্টার ছিড়ে ফেলছে আহম্মেদ আলীর ক্যাডার বাহিনী। ফলে ইতোমধ্যেই ভোটারদের মধ্যে ভীতির সঞ্চার হয়েছে। আমি হামলাকারী ও পিস্তল ছিনতাইকারীর বিরুদ্ধে পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছি। আমি চিহ্নিতদের বিরুদ্ধে মামলা করেছি। ভোটাররা যেন ভোট কেন্দ্রে যেতে এবং ভোট দিতে পারেন সেজন্য প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছি। কারও প্রতি আমার কোন  হিংসা নেই। ভোটের মাধ্যমে জনগণ যাকে নির্বাচিত করবে আমি তাকেই মেনে নেবো। এমনকি বিজয়ী প্রার্থীকে সহযোগিতা করবো। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর