১২ জানুয়ারি, ২০২১ ১৮:২৬
পৌরসভা নির্বাচন

বড়াইগ্রামে মেয়র পদে ৪ জন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী

নাটোর প্রতিনিধি

বড়াইগ্রামে মেয়র পদে ৪ জন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী

মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চারজন।

চতুর্থ ধাপে দেশের ৫৬টি পৌরসভা নির্বাচনের অংশ হিসেবে আগামী ১৪ ফেব্রুয়ারি নাটোরের বড়াইগ্রাম পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ৩ জানুয়ারি তারিখে ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ ১৭ জানুয়ারি। মনোনয়নপত্র বাছাই ১৯ জানুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহার ২৬ জানুয়ারি।

এই নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে চারজন প্রার্থী দলীয় টিকিট পাওয়ার লক্ষ্যে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন-বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সদস্য আব্দুল বারেক সরদার, পৌর আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মাজেদুল বারী নয়ন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহাবুবুল হক বাচ্চু ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবুল কালাম জোয়ার্দার।

পৌর এলাকার কয়েকজন ভোটারের সাথে কথা বলে জানা গেছে, এবারের নির্বাচনে পৌরবাসী শিক্ষিত ও যোগ্য প্রার্থীকেই ভোট দেবেন। এক্ষেত্রে দলীয় মনোনয়ন মুখ্য নয়। তবে স্থানীয় আওয়ামী লীগের প্রত্যাশা মনোনয়ন বোর্ড নিশ্চয়ই প্রকৃত আওয়ামী লীগ চর্চাকারী প্রার্থীকেই মনোনয়ন দেবে।

চারজন মনোনয়ন প্রত্যাশীর কথা নিশ্চিত করে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী জানান, দলের মনোনয়ন বোর্ড যাকে মনোনয়ন দেবে আওয়ামী লীগের নেতাকর্মীরা তার পক্ষেই অবস্থান নেবেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর