১৬ জানুয়ারি, ২০২১ ১২:০০

শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠানের সুদীর্ঘ ঐতিহ্য বজায় রাখার আশ্বাস মেয়র প্রার্থীর

সুনামগঞ্জ প্রতিনিধি

শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠানের সুদীর্ঘ ঐতিহ্য বজায় রাখার আশ্বাস মেয়র প্রার্থীর

দ্বিতীয় ধাপে পৌরসভা নির্বাচনে সুনামগঞ্জ পৌরসভাসহ সুনামগঞ্জের ছাতক, জগন্নাথপুর পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হওয়ার পর চলবে বিকাল ৪টা পর্যন্ত। সুনামগঞ্জ ও ছাতক পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হচ্ছে। প্রথমবারের মতো ইভিএম ভোট হচ্ছে জগন্নাথপুর পৌরসভায়।

পুলিশ জানিয়েছে, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্নের জন্য তিনটি পৌরসভায় সাত শতাধিক আইন-শৃংখলারক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।
 
সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, জেলার তিনটি পৌরসভায় কোথাও এখন পর্যন্ত অপ্রীতিকর কোনও ঘটনা ঘটেনি। শেষ পর্যন্ত শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠানের সর্বাত্মক চেষ্টা চালাবেন তারা।

সুনামগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাদের বখত সকাল ৯টায় কেবি মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ও বিএনপি মনোনীত প্রার্থী মোর্শেদ আলম মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের স্বার্থে প্রশাসনকে সহযোগিতার কথা জানিয়েছেন এই দুই প্রার্থী।

সুনামগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাদের বখত বলেন, এই পৌরভায় শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠানের সুদীর্ঘ ঐতিহ্য রয়েছে। এবারও আমরা সেই ধারাবাহিকতা বজায় রাখব।

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে ভোটাররা তাকে আবারও নির্বাচিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন নাদের বখত। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর