১৬ জানুয়ারি, ২০২১ ১২:০৪

নবীগঞ্জে মধ্যরাতে আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২

অনলাইন ডেস্ক

নবীগঞ্জে মধ্যরাতে আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২

হবিগঞ্জের নবীগঞ্জ পৌর নির্বাচনকে কেন্দ্র করে মধ্যরাতে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে গয়াহরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ ঘটনা ঘটে। 

সংঘর্ষের সময় ধারালো অস্ত্রের আঘাতে বিএনপি কর্মী সফিক মিয়ার (২২) ভুঁড়ি বের হয়ে গেছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি চরগাঁও গ্রামের মন্নাফ মিয়ার ছেলে।

এছাড়া একই গ্রামের জব্বার মিয়ার ছেলে মিজান মিয়া (৩৫), নুর ইসলামের ছেলে নাহিদ মিয়া এবং সুজাপুর গ্রামের ছাত্রলীগ নেতা জাহেদ রুবেলসহ আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হয়েছে।

এনিয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব গোলাম রসুল রাহেল চৌধুরী বলেন, বিএনপি প্রার্থী কালো টাকা বিতরণ করে ভোটারদের ভয়ভীতি দেখানোর খবর পেয়ে ঘটনাস্থলে গেলে বিএনপি প্রার্থীর নির্দেশে তার উপর হামলা এবং গাড়ি ভাংচুর হয়। তাকে বাঁচাতে গিয়ে ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। 

বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ছাবির আহমেদ চৌধুরী জানান, তিনি গয়াহরি গ্রামে রবিন্দ্র দাশ মেলাইর বাড়িতে রাতে সংক্রান্তির দাওয়াতের যান। বাড়ি ফেরার পথে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের ভাই শায়েল চৌধুরীর সাথে দেখা হয়। এ সময় তার সাথে কুশল বিনিময় চলাকালে আওয়ামী লীগ প্রার্থী রাহেল চৌধুরী সেখানে পৌছায়। এ সময় তার সমর্থক সফিক মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তার পেটের ভুঁড়ি বের হয়ে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, ঘটনার সময় রাহেল তার প্রাইভেট কারটি নিজেই ভাংচুর করেছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর