১৬ জানুয়ারি, ২০২১ ১৮:০০

এ বিজয় অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে বিজয়: কাদের মির্জা

অনলাইন প্রতিবেদক

এ বিজয় অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে বিজয়: কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে পুনরায় বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। নির্বাচনে জয়ের পর এক প্রতিক্রিয়ায় আবদুল কাদের মির্জা বলেন, এ বিজয় অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে বিজয়।

আজ শনিবার ফলাফল ঘোষণার পরপরই আবদুল কাদের মির্জার সমর্থক ও নেতাকর্মীরা বসুরহাট রূপালী চত্বরে তাৎক্ষণিক বিজয় সমাবেশ আয়োজন করে। সেখানে তিনি বক্তব্যে প্রশাসন, নির্বাচন কমিশন, সকল আইন-শৃঙ্খলা বাহিনী, গণমাধ্যমকর্মী, দলীয় নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দল, প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানান। 

তিনি বলেন, আজকের এ বিজয় অন্যায়-অত্যাচার, অবিচার ও জুলুমের বিরুদ্ধে ন্যায় প্রতিষ্ঠার বিজয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের বিজয়, এ বিজয় জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বিজয়। এ বিজয় জননেতা ওবায়দুল কাদেরের উন্নয়নের বিজয়। এসময় তিনি সারাদেশে দলের ত্যাগী নেতাকর্মীদের প্রতি বিজয়কে উৎসর্গের ঘোষণা দেন। 

কাদের মির্জা বলেন, আমি আমৃত্যু অন্যায়, অবিচার, অপরাজনীতির বিরুদ্ধে কথা বলে যাবো। যে সকল ওয়াদা আপনাদের সঙ্গে করেছি জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তা পূরণ করবো।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর