৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:১১

ফুলপুরে নৌকার মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে নৌকার মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

ময়মনসিংহের ফুলপুর পৌরসভাকে মডেল পৌরসভা করতে চান নৌকার মেয়র প্রার্থী বাবু শশধর সেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ভাষা সৈনিক এম শামছুল হক চত্বর সংলগ্ন শেরপুর রোড মোড়ে আওয়ামী লীগ অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 

বাবু শশধর সেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছেন। আমি সেই নৌকা আপনাদের কাছে এনে দিলাম। এখন এর সম্মান আপনাদেরকে ধরে রাখতে হবে। এ সময় তিনি রাস্তাঘাট, ড্রেন, ডাস্টবিন ও ময়লা ফেলানোর নির্দিষ্ট জায়গা করাসহ মেধাবী ছাত্রছাত্রীদের পৌরসভার পক্ষ থেকে বৃত্তি প্রদানের আশ্বাস দেন। 

তিনি বলেন, আমি আপনাদের পাশে থাকতে চাই। ফুলপুর পৌরসভাকে আমি ফুলের মত সাজিয়ে একটি মডেল পৌরসভায় পরিণত করতে চাই। আমি নির্বাচিত হতে পারলে শাসক নয় বরং জনগণের সেবক হিসেবে কাজ করব। নৌকায় ভোট দিয়ে সে সুযোগটুকু আপনারা আমাকে দিবেন। 
উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল শশধরকে সার্বিক সহযোগিতা করতে ভোটারদের প্রতি আহবান জানিয়ে  বলেন, একটা আধুনিক ও মডেল পৌরসভা করার সামর্থ্য ও মেধাশক্তি বাবু শশধরের রয়েছে। আপনারা সবাই তাকে সহযোগিতা করলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন। 

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, শশধর একজন ভদ্র মানুষ। স্বচ্ছ ও ত্যাগী নেতা। তাকে নির্বাচিত করার ব্যাপারে দলীয়ভাবে আমরা সবাই ঐক্যবদ্ধ। আমাদের মধ্যে কোন ফাটল নেই। আমরা আশাবাদী আগামী ১৪ ফেব্রæয়ারি নৌকা বিজয়ী হবে। ফুলপুরটাকে আমরা এগিয়ে নিতে চাই। আওয়ামী লীগের বাইরে কেহ এ পদে এলে স্বাভাবিকভাবেই উন্নয়নে ছন্দপতন ঘটবে। এ সময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, আওয়ামী লীগ নেতা সবুজ, শাহজাহান প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/আল আমীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর