শিরোনাম
১২ ফেব্রুয়ারি, ২০২১ ০১:৫০

রাণীশংকৈল পৌর নির্বাচন: দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৫

ঠাকুরগাঁও প্রতিনিধি:

রাণীশংকৈল পৌর নির্বাচন: দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৫

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়েছেন। পৃথক ২টি মামলায় পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে।

জানা যায়, নৌকার মেয়র পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান ও তার সমর্থকেরা রংপুরিয়া মার্কেট এলাকায় ভোট চাইতে গেলে আওয়ামী লীগের বহিস্কৃত মেয়র পদপ্রার্থী রফিউল ইসলামের সমর্থকেরা বাঁধা দেয়।এসময় নৌকার সমর্থক ফুল মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ মারলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল পুলিশ নিয়ে লাঠি চাঁজ করে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। 

আহত ফুল মিয়াকে রাণীশংকৈল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিসৎক তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্যদিকে, আওয়ামী লীগের বহিস্কৃত মেয়র প্রার্থী রফিউল ইসলামের সমর্থকেরা রাণীশংকৈল হাসপাতালে ভর্তি আছেন। 

রাতেই নৌকার মেয়র পদপ্রার্থী ১০ জনকে আসামি করে থানায় অভিযোগ করলে পুলিশ ১ জনকে গ্রেফতার করেন। একই ঘটনায় আওয়ামী লীগের বহিস্কৃত মেয়র পদপ্রার্থী রফিউল ইসলাম বাদী হয়ে নৌকার সমর্থক ফারাজুল ইসলাম, টিটু, বাহিনী, ফারুক, আনোয়ার ও লিটনকে আসামি করে মামলা করেন।

এ প্রসঙ্গে আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক বলেন, বহিস্কৃত মেয়র প্রার্থীরা নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করেই চলছে, তার পরেও নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। 

এ ব্যাপারে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাহিদ ইকবাল বলেন, এ ঘটনায় পৃথক ২টি মামলা হয়েছে। আইনশৃংখলা রক্ষায় আমার সর্তক অবস্থানে রয়েছি। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর