১২ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৪৩

কানাইঘাট পৌর নির্বাচনে ধানের শীষের পক্ষে বিএনপির প্রচারণা

সিলেট ব্যুরো

কানাইঘাট পৌর নির্বাচনে ধানের শীষের পক্ষে বিএনপির প্রচারণা

আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য সিলেটের কানাইঘাট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী শরিফুল হকের পক্ষে দিনব্যাপী গণসংযোগ ও প্রচারণা করেছেন সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার দুপুরে ধানের শীষের প্রধান নির্বাচনী কার্যালয়ে গণসংযোগপূর্বক সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব করেন সাবেক এমপি ও সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল কাহির চৌধুরী।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, মামুনুর রশিদ মামুন চেয়ারম্যান, আব্দুল আহাদ খান জামাল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী ও বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী শরিফুল হক।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার কানাইঘাট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী শরিফুল হককে একজন সৎ, যোগ্য ও সাহসী সংগঠক আখ্যায়িত করে তাকে ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করার জন্য কানাইঘাট পৌরবাসীর প্রতি আহ্বান জানান। 

তিনি ধানের শীষ প্রতীককে স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষার প্রতীক উল্লেখ করে দলীয় নেতাকর্মীদের বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সংক্ষিপ্ত সভা শেষে জেলা বিএনপি নেতৃবৃন্দ মেয়র পদপ্রার্থী শরিফুল হককে সাথে নিয়ে কানাইঘাট বাজারে গণসংযোগ ও প্রচার প্রচারণা চালান। 

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীমের নেতৃত্বে গণসংযোগে অংশগ্রহণ করেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, মামুনুর রশিদ মামুন চেয়ারম্যান, আব্দুল আহাদ খান জামাল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী ও বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী শরিফুল হক, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা দেলওয়ার হোসেন চৌধুরী, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ আলম ও স্থানীয় কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর