১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৩৯

নরসিংদী পৌরনির্বাচনের ২ কেন্দ্রে পুনঃভোট গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী পৌরনির্বাচনের ২ কেন্দ্রে পুনঃভোট গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন

নরসিংদী পৌরনির্বাচনে ব্যালট পেপার ছিনতাই,অনিয়ম ও  জাল ভোট দেওয়ার অভিযোগে দু’টি কেন্দ্রে পুনঃভোট গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মোসলেহ উদ্দিন স্টেডিয়াম এলাকায় ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কামাল মোল্লার ব্যক্তিগত অফিসে এ সংবাদ সম্মেলন করা হয়। 

সংবাদ সম্মেলনে ১নং ওয়ার্ডের আরও ৪ কাউন্সিলর প্রার্থী সংবাদ সম্মেলনে একাত্মতা প্রকাশ করে পুনরায় ভোট গ্রহণের দাবি জানান।

এছাড়া একই দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও পৌর নির্বাচনে পাঞ্জাবি প্রতীকের প্রার্থী সাফিরুল ইসলাম।

লিখিত বক্তব্যে ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও টেবিল ল্যাম্প প্রতীকের প্রার্থী কামাল মোল্লা বলেন,সকাল থেকে সুষ্ঠু নির্বাচন হচ্ছিল। দুপুর ১টার দিকে বাসাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাসাইল পেশুয়ারি মাদ্রাসায় ১নং ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী, তার সমর্থক ও স্থানীয় সন্ত্রাসীরা জোরপূর্বক ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে প্রায় ৩ হাজার জাল ভোট প্রদান করেন। খবর পেয়ে সেখানে গিয়ে তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে তারা আমাদের ওপর হামলা করার চেষ্টা চালায়। নিরুপায় হয়ে প্রিজাইডিং কর্মকর্তাকে বললেও তিনি তা কর্ণপাত করেননি। এই দু’টি কেন্দ্রের জাল ভোট দেওয়ার ভিডিও ফুটেজ গণমাধ্যমসহ সমাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিও ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে, এই কেন্দ্রগুলোতে জাল ভোট দেওয়ার দৃশ্য। শুধু তাই নয়, আমারা কেন্দ্রে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকা ব্যালট পেপার ও জাল ভোট দেওয়ার ভিডিও ফুটেজসহ অভিযোগপত্র নির্বাচন কমিশনে জমা দিয়েছি। তাই আমরা এই দু’টি কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণের দাবি জানাচ্ছি।

এদিকে একই দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও পৌর নির্বাচনে পাঞ্জাবি প্রতীকের প্রার্থী সাফিরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী লিটন খন্দকার,রাজু মোল্লা, ১,২ ও ৩নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী জয়ন্তী রানী দাশ ও ফাতেমা ইয়াসমিন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর