২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:১১

পৌরসভা নির্বাচন: মাদারীপুরে নৌকার প্রার্থীর ইশতেহার ঘোষণা

মাদারীপুর প্রতিনিধি

পৌরসভা নির্বাচন: মাদারীপুরে নৌকার প্রার্থীর ইশতেহার ঘোষণা

নির্বাচনের ঠিক দুই দিন আগে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. খালিদ হোসেন ইয়াদ। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় নিজ বাসভবনে নেতা-কর্মী ও সাংবাদিকদের উপস্থিতিতে এ ইশতেহার ঘোষণা করেন। 

ইশতেহার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম।

ইশতেহার অনুষ্ঠানে প্রার্থী মো. খালিদ হোসেন ইয়াদ বলেন, এই ইশতেহারে মাদারীপুর শহরের জলাবদ্ধতা নিরসনে টেকসই ও কার্যকরী ড্রেনেজ ব্যবস্থা ও পানি সরবরাহ এবং আধুনিক ও টেকসই বর্জ্য অপসারণ ব্যবস্থার উপরে গুরুত্ব দেয়া হয়েছে। বিগত দিনে সততা ও বিশ্বস্ততার সাথে মাদারীপুর পৌরসভাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়েছি। মাদারীপুর পৌরসভার উন্নয়নের রূপকল্পকে বাস্তবতায় রূপদানের লক্ষ্যে তৃতীয় মেয়াদের জন্য সুনির্দিষ্ট এ কর্মসূচি ঘোষণা করলাম।

নির্বাচনী ইশতেহার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাসিম, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদ মুন্সি, জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে’সহ জেলা, সদর উপজেলা ও মাদারীপুর পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর