৯ নভেম্বর, ২০২১ ১৫:০৭

বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

মানিকগঞ্জ প্রতিনিধি

বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে শিবালয় উপজেলা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতাকর্মী ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

কালের কণ্ঠের মানিকগঞ্জের আঞ্চলিক প্রতিনিধি মারুফ হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবালয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের শিবালয় সংবাদদাতা বাবুল আক্তার মঞ্জুর, সাধারণ সম্পাদক ও আজকের পত্রিকার শিবালয় প্রতিনিধি শহিদুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি অসিউর রহমান সিকো, ছাত্রলীগের সাবেক সভাপতি সেলিম রেজা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যার মূল পরিকল্পনাকারী সংসদ সদস্য হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে নাজমুল কবীর শারুনকে গ্রেফতার ও দ্রুত বিচারের দাবি জানান।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর