৯ নভেম্বর, ২০২১ ১৫:৫৯

বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি

বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী চলা এ মানববন্ধনে ব্যবসায়ী সংগঠন, সুশীল সমাজের প্রতিনিধি ও শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ একাত্মতা প্রকাশ করে উপস্থিত ছিলেন।

কালের কণ্ঠের শুভ সংঘের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও সভা সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সুজন দাস। গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের শিক্ষক পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ও শুভ সংঘের সভাপতি সহযোগী অধ্যাপক মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে জেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক ও জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাহী সম্পাদক আকবর আলী মোল্লা, জেলা সম্মিলিত ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক মো. নরুল আহসান, চন্দ্রিমা শিল্পী গোষ্ঠীর সভাপতি শেখ ফরিদ আহম্মেদ, জেলা রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক এসএম নজরুল ইসলাম, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আমিনুল হাসান শাহীন, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি প্রসূন মন্ডল, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জেলা প্রতিনিধি সেখ মো. একরামুল কবীর, নিউজ২৪ টেলিভিশনের জেলা প্রতিনিধি মুন্সী মো. হুসাইন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সিদ্দিকী, গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি মাহবুব হোসেন সারমাত, শেখ মোস্তফা জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক বাদল সাহা, প্রচার সম্পাদক সেলিম রেজা, সদস্য মাসুদ পারভেজ, প্রথম আলোর জেলা প্রতিনিধি নতুন শেখ, শহর যুবলীগের সহ-সভাপতি মো. সিহাব মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন। 

সরকারি বঙ্গবন্ধু কলেজের শিক্ষক পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ও শুভ সংঘের সভাপতি সহযোগী অধ্যাপক মো. শাহ আলম বলেন, বসুন্ধরা গ্রুপ দেশে হাজার হাজার মানুষের কর্মসংস্থান করেছে। দেশকে পিছিয়ে দিতে একটি কুচক্রী মহল এই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টা করছে। যা ন্যক্কারজনক। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

সভায় বক্তারা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার মূল পরিকল্পনাকারী সরকার দলীয় হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে নাজমুল কবীর শারুনসহ অন্যান্য জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর