২৫ মার্চ, ২০২২ ১৭:৫৬

২৭ মার্চ কালুরঘাট বেতার কেন্দ্রে যাবেন বিএনপির নেতারা

নিজস্ব প্রতিবেদক

২৭ মার্চ কালুরঘাট বেতার কেন্দ্রে যাবেন বিএনপির নেতারা

ড. খন্দকার মোশাররফ হোসেন। ফাইল ছবি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের অংশ হিসেবে আগামী ২৭ মার্চ চট্টগ্রামের কালুরঘাট বেতার কেন্দ্রে যাবেন বিএনপির নেতারা। সেখানে শ্রদ্ধা নিবেদন করবেন তারা। 

আজ শুক্রবার সকালে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ড. খন্দকার মোশাররফ হোসেন এ কর্মসূচি ঘোষণা করেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব আবদুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপি নেতা রিয়াজ উদ্দিন নসু, চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এতে উপস্থিত ছিলেন।

ড. মোশাররফ হোসেন বলেন, ‘কালুরঘাট বেতার কেন্দ্র ছিল মুক্তিযুদ্ধের সূচনালগ্নের একটি কেন্দ্র। ফলে এই ঐতিহাসিক স্থানটিকে আমরা মূল্যায়ন করে ২৭ মার্চ জাতীয় কমিটির মাধ্যমে শ্রদ্ধা নিবেদনের সিদ্ধান্ত নিয়েছি। ওই দিন দুপুর ২টায় বিএনপি মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্য, জাতীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ, দল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ দেশের সর্বস্তরের জনগণ এই কালুরঘাট বেতার কেন্দ্রে শ্রদ্ধা জানাবেন।’

২০২১ সালের ১ মার্চ থেকে বিএনপি স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের বছরব্যাপী কর্মসূচি পালন করে আসছে। আগামীকাল ২৬ মার্চ বিএনপি রাজধানী ঢাকাসহ সারাদেশে বিজয় র‌্যালি করবে। এদিন সকালে সাভারে জাতীয় স্মৃতিসৌধে ও শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন দলীয় নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর