১৭ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৪৪

গণফোরামের ১০১ সদস্যের নতুন কমিটি ঘোষণা, সভাপতি ড. কামাল

নিজস্ব প্রতিবেদক

গণফোরামের ১০১ সদস্যের নতুন কমিটি ঘোষণা, সভাপতি ড. কামাল

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এই কমিটির ঘোষণা দেওয়া হয়

গণফোরামের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে ড. কামাল হোসেনকে সভাপতি ও ডা. মো. মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে মোট ১০১ সদস্যের কমিটি করা হয়েছে।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এই কমিটির ঘোষণা দেন ডা. মো. মিজানুর রহমান।  

কমিটির অন্যরা হলেন- সভাপতি পরিষদ সদস্য অ্যাডভোকেট এ এইচ এম খালেদুজ্জামান, ড. কামাল হোসেন, মফিজুল ইসলাম খান কামাল, অ্যাডভোকেট এস এম আলতাফ হোসেন, মোকাব্বির খান, অ্যাডভোকেট আবদুল আজিজ, অ্যাডভোকেট শান্তিপদ ঘোষ, অ্যাডভোকেট আ ও ম শফিকউল্লাহ, মেজবাহ উদ্দীন আহমেদ, অ্যাডভোকেট মোমেন চৌধুরী, মোশতাক আহমেদ, ডা. আব্দুল্লাহ আল-মাহমুদ, অ্যাডভোকেট সেলিম আকবর, অ্যাডভোকেট সুরাইয়া বেগম, অ্যাডভোকেট আবদুর রহমান জাহাঙ্গীর, হারুনুর রশীদ তালুকদার, অ্যাডভোকেট ইসমাইল হোসেন ও ফরিদা ইয়াছমিন।

কোষাধ্যক্ষ শাহ মো. নূরুজ্জামান। যুগ্ম সাধারণ সম্পাদক দু’জন হলেন মো. মাহফুজুর রহমান ও শফিউর রহমান খান বাচ্চু। সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. ইয়াছিন, দফতর সম্পাদক জহিরুল ইসলাম জহির, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ ওয়াহাব।

তাছাড়া তথ্য ও গণমাধ্যম সম্পাদক পদে নাজমুল ইসলাম সাগর, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক বকুল ইমাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোমেনা আহমেদ মুমু, সংস্কৃতি সম্পাদক ড. নীলিমা পারভীন, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট শরীফুল ইসলাম সজল, যুব ও ক্রীড়া সম্পাদক তৌফিকুল ইসলাম পলাশ, আন্তর্জাতিক সম্পাদক মো. নবাব আলী, কৃষিবিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক (নওগাঁ), শ্রম সম্পাদক রফিকুল ইসলাম রতন (গাজীপুর), মহিলাবিষয়ক সম্পাদক সাহিদা ইসলাম শিল্পী (ঢাকা) এবং সমাজসেবা সম্পাদক করা হয়েছে মো. আলী লালকে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর