শিরোনাম
১৫ জুলাই, ২০২৩ ২০:৫৩

গণতন্ত্র পুনরুদ্ধারের যুদ্ধে বিজয় নিয়েই রাজপথ ছাড়বো : আমান

নিজস্ব প্রতিবেদক

গণতন্ত্র পুনরুদ্ধারের যুদ্ধে বিজয় নিয়েই রাজপথ ছাড়বো : আমান

আগামী ১৮ ও ১৯ জুলাই জনগণের পদযাত্রায় ঢাকা শহরে জনবিস্ফোরণ ঘটবে, এই সময়ে ঢাকা মহানগরী জনগণের নগরীতে পরিণত হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান। তিনি বলেন, আমাদের মৃত্যু হলেও পিছনে যাওয়ার সুযোগ নেই, গণতন্ত্র পুনরুদ্ধারের এই যুদ্ধে বিজয় নিয়েই রাজপথ ছাড়বো। 

শনিবার সন্ধ্যায় নয়াপল্টন ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর উত্তর বিএনপির এক প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে আমান উল্লাহ আমান এ কথা বলেন। 

আগামী ১৮ ও ১৯ জুলাই ঢাকা মহানগরীতে বিএনপির পদযাত্রা সফল করার লক্ষ্যে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। 

প্রস্তুতি সভায় সঞ্চালনার বক্তব্যে বিএনপি ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, সরকারের বিদায় ঘণ্টা অনেক আগেই বেজে গেছে, এখন তাদের পতনের অপেক্ষা মাত্র। 

তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আমরা একটা যুদ্ধে নেমেছি। এ যুদ্ধে সম্মুখ সারি থেকে আমাদের নেতৃত্ব দিয়ে যুদ্ধ করতে হবে। মনে রাখতে হবে, অবৈধ আওয়ামী সরকারের পতন নিশ্চিত না হওয়া পর্যন্ত আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে রাজপথে লেগে থাকতে হবে। 

দলীয় নেতা-কর্মীদের মাঝে ঐক্যের বন্ধন নিয়ে সাধারণ মানুষকে সম্পৃক্ততার মাধ্যমে দুর্বার গণআন্দোলনের প্রস্তুতি নেয়ারও আহ্বান জানান বিএনপির এ কেন্দ্রীয় ক্রিড়া বিষয়ক সম্পাদক  আমিনুল হক। 

প্রস্তুতি সভায় ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়কবৃন্দ, মহানগর কমিটির সদস্য ও সকল থানা ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর