২৪ জুলাই, ২০২৩ ১৩:৩৬

তাদের পতন সুনিশ্চিত: রিজভী

নিজস্ব প্রতিবেদক

তাদের পতন সুনিশ্চিত: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জনগণ ভোট চোরদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। আমি বলতে চাই এবার আর রক্ষা পাবেন না। তাদের পতন সুনিশ্চিত।  

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও ১ দফা দাবিতে সোমবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের দুই শতাধিক মুক্তিযোদ্ধা অনশন করছেন। ওই অনুষ্ঠানে এসব কথা বলেন রিজভী।

রিজভী আহমেদ বলেন, মানুষের মতপ্রকাশের স্বাধীনতাকে হরণ করার জন্য বেগম খালেদা জিয়াকে বন্দি করা হয়েছে। এক ভয়ংকর মাস্টারপ্ল্যান বাস্তবায়নের জন্য খালেদা জিয়াকে বন্দি করেছে সরকার।  
 
মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদেক খানের পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেনি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, জয়নাল আবদীন ফারুক, ভিপি জয়নাল আবেদীন, শাহজাদা মিয়া, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জয়নাল, মুক্তযোদ্ধা দলের সিনিয়র সহ-সভাপতি আলহাজ আবুল হোসেন প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর