৯ ডিসেম্বর, ২০২৩ ১৪:৩৭

এনডিএফ বিডির কার্যনির্বাহী কমিটি

অনলাইন ডেস্ক

এনডিএফ বিডির কার্যনির্বাহী কমিটি

একেএম শোয়েব (বামে) ও আশিকুর রহমান আকাশ

২০২৩-২৫ সেশনের জন্য একেএম শোয়েবকে চেয়ারম্যান ও আশিকুর রহমান আকাশকে মহাসচিব করে ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফ বিডি)’র ২২৯ -সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

গত বুধবার এনডিএফ বিডি’র ২১-তম বর্ষে পদার্পণ উপলক্ষে শেরেবাংলা নগর আগারগাওয়ে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. মিলনায়তনের আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

লিডারশিপ ট্যুরে প্রতিনিধি সমাবেশের মাধ্যমে সরাসরি ভোটে এনডিএফ বিডির চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সাবেক সভাপতি একেএম শোয়েব এবং মহাসচিব হিসেবে নির্বাচিত হন গ্রিন ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের সাবেক অনুষ্ঠান বিষয়ক সম্পাদক আশিকুর রহমান আকাশ।

কমিটিতে মহাপরিচালক (এনডিএফবিডি ডিবেট স্কুলিং) হিসেবে দায়িত্ব লাভ করেন এম আলমগীর ও মহাপরিচালক (মানবসম্পদ ও স্পন্সর) হিসেবে দায়িত্ব লাভ করেন ডা. সুকণ্যা প্রীতি উষা। কো- চেয়ারম্যান (আন্তর্জাতিক) দায়িত্ব লাভ করেন আমিরুল ইসলাম তুষার এবং সরকারি তিতুমীর কলেজ বিতর্ক ক্লাব-এর প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব হাসান রিপনকে কো-চেয়ারম্যান (গণমাধ্যম) এবং বার্তা২৪.কমের স্টাফ করেসপন্ডেন্ট মো. জামাল উদ্দিন পরিচালক হিসেবে দায়িত্ব লাভ করেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর