১৭ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:৪০

ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন

মো. মিজানুর রহমানকে (জিএস মিজান) আহ্বায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিকে আগামী ৯০ দিনের মধ্যে তাদের অধীনস্ত সকল শাখার সম্মেলন সম্পন্ন করে সম্মেলন করার নির্দেশ প্রদান করা হয়েছে।

শনিবার যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক ঢাকা জেলা যুবলীগের কার্যক্রমকে আরও গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ সাক্ষরে আগামী ৯০ দিনের জন্য মো. মিজানুর রহমানকে (জিএস মিজান) আহ্বায়ক এবং মাসুদ আহমেদ, হাজী এইচ এম সেলিম, মো. ইরফান উদ্দিনকে যুগ্ম-আহ্বায়ক করে ঢাকা জেলা যুবলীগের ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেছেন।

ঢাকা জেলা যুবলীগের ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিকে আগামী ৯০ দিনের মধ্যে তাদের অধীনস্ত সকল শাখার সম্মেলন সম্পন্ন করে ঢাকা জেলা যুবলীগের সম্মেলন করার নির্দেশ প্রদান করা হয়েছে।’

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর