৩০ মে, ২০২৪ ১১:০৫

রিমালে ক্ষতিগ্রস্তদের দেখতে আজ কলাপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

রিমালে ক্ষতিগ্রস্তদের দেখতে আজ কলাপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে বিধ্বস্ত পটুয়াখালীর কলাপাড়া এলাকা পরিদর্শনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ দুপুরে তিনি সরকারি মোজাহার বিশ্বাস কলেজ মাঠে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক বিজ্ঞপ্তিতে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত বরগুনার পাথরঘাটা ও পিরোজপুরের মঠবাড়িয়া পরিদর্শন শেষে দুপুর ১২টা ২০ মিনিটে পটুয়াখালীর কলাপাড়া হেলিপ্যাডে অবতরণ করবেন তিনি। পরে মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ মাঠে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করে শেখ কামাল ব্রিজ পরিদর্শন শেষে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। বিকেলে ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী।

কলাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বলেন, প্রধানমন্ত্রী আজ কলাপাড়া আসবেন। কলাপাড়ায় এসে গত ২৬ তারিখ ক্ষতিগ্রস্ত হয়েছেন এমন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করবেন। তার আগমন উপলক্ষে বাংলাদেশ পুলিশ সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা করে রেখেছেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আমরা পুরো কলাপাড়া নিরাপত্তার চাদরে ঢেকে দিয়েছি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর