২০ জুন, ২০২৪ ১৩:৪৫

ছাগলকাণ্ডে যা বললেন এনবিআর চেয়ারম্যান

অনলাইন ডেস্ক

ছাগলকাণ্ডে যা বললেন এনবিআর চেয়ারম্যান

সামাজিক মাধ্যমে ভাইরাল মুশফিকুর রহমান ইফাত

কোরবানির জন্য ১৫ লাখ টাকা দিয়ে একটি ছাগল কেনার ঘোষণা দিয়ে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছেন মুশফিকুর রহমান ইফাত নামে এক তরুণ। একাধিক ফেসবুক পোষ্ট, কয়েকটি গণমাধ্যমে দাবি করা হয়েছে ইফাতের বাসা ধানমন্ডি। তিনি জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাস্টমস, এক্সাসাইজ ও ভ্যাট আপীলাত ট্রাইবুনাল প্রেসিডেন্ট ড. মো. মতিউর রহমানের ছেলে। তবে মতিউর রহমানের দাবি ইফাত নামে তার কোনো ছেলে নেই।

যদিও পরবর্তীতে ওই এনবিআর কর্মকর্তার একাধিক স্ত্রী ও সন্তানদের রাজকীয় জীবনযাপনের চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। একইসঙ্গে ৭৮ হাজার টাকা বেতন পাওয়া এনবিআর কর্মকর্তার সন্তান কীভাবে কোটি টাকার গাড়িতে চড়ে, কীভাবে বাড়ি-গাড়ি সম্পদের মালিক হলেন এ বিষয় নিয়ে চলছে তুমুল আলোচনা। তবে এ বিষয়ে কোনো কথা বলতে চাননি জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা রহমাতুল মুনিম। 

এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এটা কোনো প্রশ্ন নয়। এটা নিয়ে কোনো প্রশ্নের জবাব দেব না।’
 
বৃহস্পতিবার (২০ জুন) রাজধানীতে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) ভবনে বাংলাদেশের বাণিজ্য নীতির বিবর্তন, বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ নির্দেশনা নিয়ে এক সেমিনার শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এসময় সাংবাদিকরা মতিউর রহিমান ইস্যুতে প্রশ্ন করলে তিনি বলেন 'কারো প্রশ্নে জবাব দেব না তো'। পরে সাংবাদিকদের এড়িয়ে বের হয়ে যান তিনি।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর