শিরোনাম
৬ জুলাই, ২০২৪ ১০:৩৪

জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করার জন্য আমরা কাজ করছি : জনপ্রশাসন মন্ত্রী

বোয়ালমারী প্রতিনিধি

জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করার জন্য আমরা কাজ করছি : জনপ্রশাসন মন্ত্রী

জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, জনগণের সেবক হয়ে গণমানুষের পাশে থেকে উন্নয়নের কাজ করতে চাই। আমাদের লক্ষ্য হচ্ছে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করা। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ স্মার্ট দেশ হিসেবে গঠন করা।

শুক্রবার রাতে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাদিরদী বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সংক্ষিপ্ত মতবিনিময় কালে এ কথা বলেন জনপ্রশাসন মন্ত্রী। 

ফরহাদ হোসেন এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা প্রতিবারই আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করেন। আওয়ামী লীগের শক্ত ঘাঁটি ফরিদপুর এলাকা। এই এলাকার উন্নয়নের জন্য সবকিছুই করা হবে। 

এর আগে জনপ্রশাসন মন্ত্রী ঢাকা-যশোর মহাসড়কের মধুখালী উপজেলার মাঝকান্দি মোড়ে পৌঁছালে সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান প্রাণী ও মৎস্য সম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান এমপি। পরে বোয়ালমারী উপজেলার কাদিরদী বাজারে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভায় যোগদান করেন দুই মন্ত্রী। 

মতবিনিময় সভায় সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান এমপি জাতীয় চার নেতার মুক্তিযুদ্ধকালীন ভূমিকা তুলে ধরে তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।

সভায় সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার, পুলিশ সুপার মোর্শেদ আলম, মধুখালী উপজেলা চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকুল, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গার ইউএনওবৃন্দ, সাতৈর ইউপি চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু, বোয়ালমারী উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল্লাহ শাফিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর