২৭ জুলাই, ২০২৪ ০০:২৪

অনেকটা ভালো আছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক

অনেকটা ভালো আছেন খালেদা জিয়া

ফাইল ছবি

১৮ দিন ধরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বর্তমানে তার শারীরিক অবস্থা ‘অনেকটা ভালো’ বলে জানিয়েছে বিএনপি ও চিকিৎসকরা। 

দলটির নেতারা বলছেন, খালেদা জিয়ার বর্তমান শারীরিক অবস্থা নিয়ে দলের মধ্যে উদ্বেগ নেই। তিনি এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন। নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত এক কর্মকর্তা বলেন, বৃহস্পতিবার রাতে ম্যাডামের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছিলাম। চিকিৎসকরা জানিয়েছেন ম্যাডাম অনেকটা ভালো আছেন। 

বিএনপির একজন চিকিৎসক নেতা জানান, খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন আগের তুলনায় ভালো হলেও কবে বাসায় ফিরবেন সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না। আসলে চিকিৎসকরা ম্যাডামকে নিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে চান না। যার কারণে তাকে আরও কিছুদিন হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়ার পক্ষে তাঁরা। এই কারণে কবে নাগাদ তাঁকে বাসায় নিয়ে আসা হবে সেটা ঠিক নেই। 

প্রসঙ্গত, গত ৯ জুলাই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে রাত সাড়ে ৩টার দিকে হাসপাতালে ভর্তি করানো হয় খালেদা জিয়াকে। ৭৯ বছর বয়সী সাবেক এ প্রধানমন্ত্রী লিভার সিরোসিস, আর্থাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ নানা রোগে ভুগছেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর