২৭ জুলাই, ২০২৪ ০৯:৩৮

সিরাজগঞ্জে বন্যার্তদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জে বন্যার্তদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান

শুভ কাজে সবার পাশে—এই প্রতিপাদ্যকে ধারণ করে বসুন্ধরা শুভসংঘ সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে কাজিপুর উপজেলায় দরিদ্র, অসহায়, দুস্থ এবং বানভাসি মানুষকে বিনা মূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। 

সম্প্রতি উপজেলার মাইজবাড়ি উচ্চ বিদ্যালয়ে দুই শতাধিক বন্যার্ত নারী-পুরুষ ও শিশুকে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। বেশ কিছু মানুষের ডায়বেটিস পরীক্ষা এবং বিভিন্ন ওষুধ প্রদান করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

তিনি বন্যাদুর্গত এলাকায় বসুন্ধরা শুভসংঘের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, ‘এই কার্যক্রমের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষ উপকৃত হচ্ছে। বসুন্ধরা গ্রুপের সামাজিক, মানবিক ও জনকল্যাণমূলক কার্যক্রমগুলোতে আমি অভিভূত। এমন ভালো কাজের সঙ্গে থাকাটাও ভাগ্যের ব্যাপার। এমন কার্যক্রম অব্যাহত থাকুক।’

আরও উপস্থিত ছিলেন মাইজবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তালুকদার জাহাঙ্গীর আলম, বসুন্ধরা শুভসংঘ জেলা শাখার সাধারণ সম্পাদক দেওয়ান শহীদুজ্জামান শুভ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সুমনা হক, ডা. জান্নাতুল ফেরদৌস মীম, এনামুল হক, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, স্বাস্থ্য সম্পাদক ডা. রাকিব হাসান, কাজিপুর উপজেলা বসুন্ধরা শুভসংঘের সাধারণ সম্পাদক আশকার পাইন, সাংগঠনিক সম্পাদক আশা সরকার প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর