১৪ আগস্ট, ২০২৪ ১৩:২৫

খালের জায়গা দখল করে বিএনপির নামে সাইনবোর্ড, ব্যবস্থার নির্দেশ তারেক রহমানের

অনলাইন প্রতিবেদক

খালের জায়গা দখল করে বিএনপির নামে সাইনবোর্ড, ব্যবস্থার নির্দেশ তারেক রহমানের

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় বিএনপির নামে খালের জায়গা দখল করে যারা সাইনবোর্ড লাগিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। 

নির্দেশ পেয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকসহ নেতারা উদ্ধার হওয়া সেই রামচন্দ্রপুর খালে যাচ্ছেন।

এ প্রসঙ্গে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সরকারের জায়গা সরকারের থাকবে। কেউ দখল করতে পারবে না। আমি দখল উচ্ছেদ করে সরকারকে জায়গা বুঝিয়ে দিবো।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক সাইফুল আলম নিরব বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বিএনপির নাম ব্যবহার করে কোনো কিছু দখলের সুযোগ নেই। যদি কেউ অন্যায় কাজ করে তার দায় তাকেই নিতে হবে। বিএনপি কারো অন্যায় কাজের দায় বহন করবে না।

এর আগে ঢাকা উত্তর সিটি করপোরেশন মোহাম্মদপুর এলাকার সাতমসজিদ হাউজিং ইউনিট ৩৩ নম্বর ওয়ার্ড এলাকায় সাদিক অ্যাগ্রোর দখল থেকে উদ্ধার করা সেই খালের জায়গায় ‘টিনের ঘর, ঝুলছে বিএনপির সাইনবোর্ড’ এমন একটি সংবাদ প্রচার হয়।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, রাজধানীর মোহাম্মদপুর এলাকার রামচন্দ্রপুর খালের উদ্ধার করা জায়গা আবার দখলে নেয়া হয়েছে। টিনের ছাউনি ও বেড়া দিয়ে সেখানে বানানো হয়েছে দুটি ছাপরা ঘর। একটি ছাপরা ঘরের দরজায় ঝোলানো হয়েছে বিএনপির সাইনবোর্ড। তাতে লেখা, ‘বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি, সাতমসজিদ হাউজিং ইউনিট, ৩৩ নম্বর ওয়ার্ড, মোহাম্মদপুর থানা, ঢাকা মহানগর উত্তর।’

দুটি ছাপরা ঘরের পাশাপাশি খালের জায়গায় বাঁশ-কাঠ পুঁতে আরও কিছু অস্থায়ী ঘর তৈরির কাজ চলছে। মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে মোহাম্মদপুরের সাতমসজিদ হাউজিং এলাকায় গিয়ে খালের জায়গা দখলের এমন চিত্র দেখা গেছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর