১৪ আগস্ট, ২০২৪ ১৯:০৭

১৫ আগস্ট খোলা থাকবে সুপ্রিম কোর্ট

অনলাইন ডেস্ক

১৫ আগস্ট খোলা থাকবে সুপ্রিম কোর্ট

ফাইল ছবি

জাতীয় শোক দিবসের ছুটি বাতিল হওয়ায় আগামীকাল বৃহস্পতিবার (১৫ আগস্ট) সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগ খোলা থাকবে। বুধবার এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

এর আগে মঙ্গলবার (১৩ আগস্ট) রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় অন্তর্বর্তী সরকারের উপদেষ্টাদের বৈঠকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের ছুটি বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। অন্য উপদেষ্টারাও এতে উপস্থিত ছিলেন। পরে ১৫ আগস্টের সাধারণ ছুটি বাতিল করে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মো. কামরুজ্জামানের সই করা প্রজ্ঞাপনে বলা হয়, রাজনৈতিক দলগুলোর সঙ্গে উপদেষ্টা পরিষদের সংলাপে জাতীয় শোক দিবস উপলক্ষে ঘোষিত ১৫ আগস্টের সাধারণ ছুটি বাতিল করার বিষয়ে ব্যাপক ঐকমত্য হওয়ায় উপদেষ্টা পরিষদের বৈঠকের সিদ্ধান্তে সরকার জাতীয় শোক দিবস উপলক্ষে ঘোষিত ১৫ আগস্টের সাধারণ ছুটি এতদ্বারা বাতিল করলো।

বুধবার (১৪ আগস্ট) সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল আজিজ আহমদ ভূঞার সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় শোক দিবসের ছুটি বাতিল হওয়ায় সুপ্রিম কোর্টের উভয় বিভাগের পূর্বনির্ধারিত ১৫ আগস্ট কর্মদিবস হিসেবে উভয় বিভাগ এবং অফিসগুলো খোলা থাকবে।

বিডি প্রতিদিন/আরাফাত  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর