২০ আগস্ট, ২০২৪ ০০:৪২

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার ঘটনায় ক্র্যাবের নিন্দা

অনলাইন ডেস্ক

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার ঘটনায় ক্র্যাবের নিন্দা

দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসিতে দুর্বৃত্তদের হামলার ঘটনার নিন্দা জানিয়েছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)। সোমবার ক্র্যাবের দপ্তর সম্পাদক কামাল হোসেন সংগঠনের পক্ষে এ নিন্দা জানান।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে কর্মরত সাংবাদিকরা জানান, সোমবার দুপুর সোয়া ২টার দিকে হামলা চালায় দুর্বৃত্তরা। আকস্মিকভাবে একটি মিছিল বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সামনে আসে। তাদের হাতে ছিল লাঠিসোটা।

তারা স্লোগান দিতে দিতে জোরপূর্বক ভেতরে ঢোকে। এরপর ভাঙচুর শুরু করে। দুর্বৃত্তরা রেডিও ক্যাপিটালের ভেতরে ঢুকে ভাঙচুর চালায়। সেখানে টেবিল, কম্পিউটার, এসি সবকিছু ভাঙচুর করে।

বাইরে এসে মিডিয়া প্রাঙ্গণে রাখা ২০ থেকে ২৫টি গাড়িও ভাঙচুর করে দুর্বৃত্তরা। মিডিয়া ভবনের কাচের দেয়াল ও দরজা ভেঙে ফেলে। এতে গোটা মিডিয়া হাউজে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলার ঘটনায় কেউ হতাহত হয়নি।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পাশাপাশি তিনটি ভবনে কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজ টোয়েন্টিফোর, নিউজ টোয়েন্টিফোর চ্যানেল, টি-স্পোর্টস ও ক্যাপিটাল এফএম রেডিও অবস্থিত।

ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ ইসি এই ঘটনার নিন্দা জানিয়েছেন এবং দ্রুত দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর