২০ আগস্ট, ২০২৪ ০৮:৩৪

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা, বিএনপির নিন্দা

নিজস্ব প্রতিবেদক

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা, বিএনপির নিন্দা

ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের ওপর পরিকল্পিত কাপুরুষোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

বিএনপির পক্ষ থেকে সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানানো হয়। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব  অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বিবৃতিতে স্বাক্ষর করেন।

বিবৃতিতে বিএনপি বলেছে, সোমবার বেলা ২ টায় ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপে দুবৃর্ত্তরা হামলা চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করে। তারা বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের ভবনে জোরপূর্বক ঢুকে হকিস্টিক ও লাঠিসোটা নিয়ে আক্রমণ চালিয়ে ব্যপক ক্ষতিসাধন করে। এই হামলায় টেবিল, কম্পিউটার, এসিসহ অন্যান্য জিনিসপত্রের ব্যাপক ক্ষতি হয়। মিডিয়া গ্রুপের ভবনে অন্তর্ভূক্ত বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ, ডেইলি সান, বাংলা নিউজ ২৪, নিউজ ২৪ চ্যানেল, টি স্পোর্টস ও ক্যাপিটাল এফএম রেডিও’র কার্যক্রমও চলে। এহেন প্রতিষ্ঠান সমূহের ওপর দুস্কৃতিকারীদের নারকীয় হামলা চক্রান্তমূলক এবং বিশেষ অশুভ উদ্দেশ্যে ঘটানো হয়েছে। 

ছাত্র-জনতার আন্দোলনের মধ্য দিয়ে গণতন্ত্রের অভিযাত্রাকে বাধাগ্রস্ত করা এবং জনমনে বিভ্রান্তি তৈরির জন্য অশুভ চক্রান্তকারিরা এই হামলা করেছে বলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বিবৃতিতে উল্লেখ করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর