শিরোনাম
২২ আগস্ট, ২০২৪ ২০:৩৮

সুপ্রিম কোর্টে ব্যারিস্টার আশরাফুলকে আরেক আইনজীবীর ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক

সুপ্রিম কোর্টে ব্যারিস্টার আশরাফুলকে আরেক আইনজীবীর ছুরিকাঘাত

ব্যারিস্টার আশরাফুল ইসলাম

বাংলাদেশ সুপ্রিম কোর্টে এক আইনজীবীর ছুরিকাঘাতে আহত হয়েছেন অপর এক আইনজীবী ব্যারিস্টার আশরাফুল ইসলাম। পরে রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে আইনজীবী সমিতি ভবনের (অ্যনেক্স ভবন) ২০০৫ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে। এ ঘটনার জন্য আইনজীবী মো. কাইয়ুমকে দায়ী করেছেন আহত ব্যারিস্টার আশরাফুল ইসলাম। 

এদিকে, হামলার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে দেখা গেছে, হামলার পর আহত আইনজীবী ব্যারিস্টার আশরাফুল ইসলামের মাথার বাম পাশ দিয়ে রক্ত ঝরছে।

এ বিষয়ে সাংবাদিকদের আশরাফুল ইসলাম বলেন, আমি বৈষম্যবিরোধী আন্দোলনে সবচেয়ে বেশি সোচ্ছার ছিলাম, যখন কেউ কথা বলেনি। গাজী কামরুল ইসলাম সজলের জুনিয়র কাইয়ুম এসে ছুরি দিয়ে মেরে গেছে। 

তবে অভিযোগ অস্বীকার করে আইনজীবী মো. কাইয়ুম বলেন, ৮–১০ দিন আগে ব্যারিস্টার আশরাফ আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছিল। আমি মামুন মাহবুবের কাছে নালিশ দিতে গিয়েছিলাম। সেখানে আশরাফসহ ৪–৫ জন দরজা বন্ধ করে আমাকে মারধর করে। খবর পেয়ে কামরুল ইসলাম সজল আমাকে উদ্ধার করে। 

এদিকে, প্রতক্ষ্যদর্শী আইনজীবী সৈয়দ মামুন মাহবুব বলেন, দুপুর ১টার পর কাইয়ুমসহ ৪ জন আমার কক্ষে এসে ব্যারিস্টার আশরাফকে খুঁজতে থাকে। আমি বলি সে ওয়াশরুমে, বস আসতেছে। অল্প সময় পর আশরাফ রুমে আসে। আসার পর তার সঙ্গে কথাকাটাকাটির একপর্যায়ে কাইয়ুম সঙ্গে থাকা ছুরি দিয়ে আশরাফকে কয়েকটি আঘাত করে। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়। বিষয়টি আমরা প্রধান বিচারপতি ও অ্যাটর্নি জেনারেলকে জানিয়েছি। আমরা দুর্নীতিবাজ বিচারপতিদের বিরুদ্ধে আন্দোলন করছিলাম। সেটি যাতে না করি এজন্যই এ হামলা বলে দাবি করেন তিনি।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর