২৮ আগস্ট, ২০২৪ ০৩:৪৫

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দীন খানসহ ৫৮৯ জনের নামে মামলা

অনলাইন ডেস্ক

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দীন খানসহ ৫৮৯ জনের নামে মামলা

ড.মহীউদ্দীন খান আলমগীর

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর, সাবেক এমপি ড. সেলিম মাহমুদসহ ৮৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫০০ জনকে আসামি করে চাঁদপুরের কচুয়া উপজেলায় একটি মামলা করা হয়েছে। 

উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের জিন্নাত আলীর ছেলে মতিউর রহমান বাদি হয়ে থানায় এ মামলাটি করেছেন। মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে এ তথ্য নিশ্চিত করেন কচুয়া থানা পুলিশের ওসি মোহাম্মদ মিজানুর রহমান।

মামলার এজাহারে বলা হয়েছে, ২০২২ সালের ২৫ এপ্রিল চাঁদপুরের কচুয়া সদর দক্ষিণ ইউনিয়নের বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড.আনম এহসানুল হক মিলন ও তাঁর স্ত্রী কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভাপতি নাজমুন নাহার বেবী ইফতার ও দোয়া অনুষ্ঠানে অংশ গ্রহন করেন। ওইদিন বিকাল সাড়ে ৫টার সময় আওয়ামী লীগ সমর্থিত ৪০/৫০ জন ব্যাক্তি ড.আনম এহসানুল হক মিলনের গাড়ি ও অনুষ্ঠানের প্যান্ডেল ভাংচুর করে এবং ২০ লক্ষ টাকা চাঁদা দাবী করে। এ সময় অতর্কিত এলোপাথাড়ি মারধর করে এবং আসামিরা অস্ত্র,পিস্তল,রিভলবার ও শটগান দিয়ে আক্রমন করে ২৭জনকে আহত করে। আহতরা গৌরীপুর, মতলব ও হাজীগঞ্জ সরকারি হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহন করেন।

প্ররঙ্গত, ২০০৮ সালে চাঁদপুর-১ (কচুয়া) আসন থেকে আওয়ামী লীগের টিকিটে নির্বাচিত হন সাবেক আমলা মহিউদ্দিন খান আলমগীর। ২০১১ সাল থেকে ’১৩ সাল পর্যন্ত বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন তিনি।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর