৪ সেপ্টেম্বর, ২০২৪ ০১:০২

হাজী সেলিম ঢামেকে

নিজস্ব প্রতিবেদক

হাজী সেলিম ঢামেকে

হাজী সেলিম

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের হেফাজতে থাকা সাবেক এমপি হাজী সেলিমকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত ১১টা ৪০ মিনিটের দিকে তাকে হাসপাতালে নেয়া হয়। হাজী সেলিমকে একটি সাদা মাইক্রোবাসে করে চিকিৎসার জন্য নিয়ে যান ডিবি কর্মকর্তারা। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের ১০৭ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, অসুস্থ হাজী সেলিমকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। পরে তাকে নতুন ভবনের ১০৭ নম্বর কেবিনে ভর্তি দিয়েছেন চিকিৎসক।

এর আগে, সোমবার (২ সেপ্টেম্বর) হাজী সেলিমকে আইডিয়াল কলেজের প্রথম বর্ষের ছাত্র খালিদ হাসান সাইফুল্লাহ হত্যা মামলায় পাঁচ দিনের রিমান্ডে পাঠানোর আদেশ দেন আদালত। রবিবার (১ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বংশাল থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ১৮ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় লালবাগের আজিমপুর সরকারি আবাসিক এলাকায় আইডিয়াল কলেজের প্রথম বর্ষের ছাত্র খালিদ হাসান সাইফুল্লাহ গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় তার বাবা কামরুল হাসান গত ১৯ আগস্ট লালবাগ থানায় হত্যা মামলা করেন। ওই মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৫২ জনকে আসামি করা হয়।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর