শিরোনাম
১৮ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৩৫

কারিগরি ত্রুটিতে সাময়িক বন্ধ আগারগাঁও থেকে মতিঝিল মেট্রো চলাচল

নিজস্ব প্রতিবেদক

কারিগরি ত্রুটিতে সাময়িক বন্ধ আগারগাঁও থেকে মতিঝিল মেট্রো চলাচল

কারিগরি ত্রুটির কারণে সাময়িকভাবে বন্ধ রয়েছে মতিঝিল রুটের মেট্রো চলাচল। উত্তরা উত্তর থেকে আগারগাঁও পর্যন্ত চললেও, আগারগাঁও থেকে মতিঝিল মেট্রো চলাচল বন্ধ রয়েছে। মতিঝিল অংশের ট্রেন চলাচল স্বাভাবিক হলে জানানো হবে বলে জানিয়েছে মেট্রোরেল কর্তৃপক্ষ। 

 বুধবার সকাল সাড়ে নয়টার দিকে মেট্রোরেল চলাচল বন্ধ হয়ে যায়। মিরপুর ১১ স্টেশন থেকে একজন যাত্রী জানান, স্টেশনে একটি মেট্রো দাঁড়িয়ে আছে, সেটিতে ঘোষণা হচ্ছে- সামনের মেট্রোতে কারিগরি ত্রুটির কারণে মেট্রো চলাচল সাময়িক বন্ধ রয়েছে। পরবর্তীতে মেট্রো থেকে যাত্রীদের নেমে যেতে অনুরোধ করা হয়। 

কখন মেট্রো চালু হবে এ বিষয়ে উদগ্রীব হয়ে রয়েছেন যাত্রীরা। অফিস টাইমে মেট্রো আংশিক বন্ধ হওয়ায় ভোগান্তিতে পড়েছেন চাকরিজীবীরা। অনেকে আবার মেট্রো থেকে নেমে গণপরিবহণে করে গন্তব্যস্থলে ছুটছেন।

 এ বিষয়ে মেট্রোরেল চলাচল নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠান ঢাকা ম্যাস র‍্যাপিড ট্রানজিটের (এমআরটি) সংশ্লিষ্ট এক কর্মকর্তা বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে মেট্রো চলাচল আপাতত বন্ধ রয়েছে। কতক্ষণ লাগবে ঠিক হতে তা জানাতে পারেননি তিনি।

ডিএমটিসিএলের উপ–মহাব্যবস্থাপক (প্রশাসন) নাজমুল ইসলাম ভুইয়া সকাল সোয়া ১০টার দিকে গণমাধ্যমে বলেন, ‘মেট্রোরেল চলাচল বন্ধ হয়েছে সাময়িকভাবে। তবে কোন ধরনের কারিগরি ত্রুটির জন্য এটা হলো, তা নিশ্চিত হতে পারিনি। খুব তাড়াতাড়ি আবার রেল চালু হবে আশা করছি।’ 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর