শিরোনাম
১৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:০৯

প্যাসিফিক এয়ারওয়েজের ফ্লাইটে মাঝ আকাশে বাংলাদেশির মৃত্যু

অনলাইন ডেস্ক

প্যাসিফিক এয়ারওয়েজের ফ্লাইটে মাঝ আকাশে বাংলাদেশির মৃত্যু

রাজধানী ঢাকা থেকে হংকং যাওয়ার পথে বিমানের ভেতরে এক বাংলাদেশি যাত্রীর মৃত্যু হয়েছে। ফ্লাইটটি মাঝ আকাশে থাকা অবস্থায় ৪৭ বছর বয়সী ওই যাত্রী আকস্মিকভাবে ঢলে পড়েন এবং পরে তাকে মৃত ঘোষণা করা হয়। বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সাউথ চায়না মর্নিং পোস্ট।

প্রতিবেদনে বলা হয়েছে, ঢাকা থেকে হংকংগামী ক্যাথে প্যাসিফিক এয়ারওয়েজের একটি ফ্লাইটে মারা গেছেন ৪৭ বছর বয়সী এক বাংলাদেশি যাত্রী।

হংকং পুলিশ জানিয়েছে, বাংলাদেশের রাজধানী থেকে আসা সিএক্স৬৬২ ফ্লাইটে একজন মৃত্যুর কোলে ঢলে পড়েছে বলে তারা বুধবার সকাল ৮টার দিকে খবর পেয়েছে। কর্মকর্তারা ঘটনাস্থলেই লোকটিকে মৃত ঘোষণা করেন জানিয়ে পুলিশ বলেছে, মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত করা হবে।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, ফ্লাইটটি ঢাকা থেকে স্থানীয় সময় রাত ২টায় ছেড়ে বুধবার সকাল ৭টা ৪৯ মিনিটে হংকংয়ে পৌঁছায়।

এর আগে চলতি মাসের শুরুর দিকে হংকং থেকে মুম্বাইগামী ক্যাথে প্যাসিফিক এয়ারওয়েজের একটি ফ্লাইটে টেক অফের কিছুক্ষণ আগে একজন জার্মান যাত্রী অজ্ঞান হয়ে ঢলে পড়ার পর মারা যান। মূলত তিনি ঢলে পড়ার পর বিমানের ক্রুরা ৭১ বছর বয়সী ওই যাত্রীকে প্রাথমিক চিকিৎসা সেবা দিতে ছুটে আসেন। পরে হাসপাতালে নেওয়ার পর লোকটিকে মৃত ঘোষণা করা হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর