২৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৩৮

আবারও ৬ দিনের রিমান্ডে দিলীপ আগরওয়ালা

অনলাইন ডেস্ক

আবারও ৬ দিনের রিমান্ডে দিলীপ আগরওয়ালা

দিলীপ কুমার আগরওয়ালা

আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির সদস্য এবং দেশের শীর্ষ স্বর্ণ ও হীরা চোরাকারবারি ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) দিলীপ কুমার আগরওয়ালাকে জিজ্ঞাসাবাদের জন্য আবারও ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রাজধানীর বাড্ডায় হৃদয় আহম্মেদ নামে এক কিশোর খুনের মামলায়  বৃহস্পতিবার মো. মোশাররফ হোসেন রিমান্ডের এই আদেশ দেন।

এই মামলায় তাকে দ্বিতীয় দফায় ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির গুলশান বিভাগের উপপরিদর্শক নুরুল ইসলাম। শুনানির জন্য তাকে কারাগার থেকে আদালতে আনা হয়। এ সময় আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিলসহ জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ৩ সেপ্টেম্বর দিবাগত রাতে রাজধানীর গুলশান এলাকা থেকে দিলীপ কুমার আগরওয়ালাকে গ্রেফতার করে র‌্যাব। পরদিন তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন অপর একটি আদালত। সেই রিমান্ড শেষে গত ৭ সেপ্টেম্বর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গত ১৯ জুলাই দুপুর ২টার দিকে বাড্ডা থানাধীন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সামনে গুলিতে নিহত হন হৃদয়। এ ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ১৬১ জনের নামে গত ২৩ আগস্ট মামলা করেন শাহাদাত হোসেন খান নামে এক ব্যক্তি।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর