বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৩ ০০:০০ টা

সরকারের বিদায়ের করুণ সুর বাজছে : মোশাররফ

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকারের দুঃশাসন, দাম্ভিকতা ও ব্যর্থতার সমুচিত জবাব দিতে দেশের জনগণ এখন প্রস্তুত। সর্বত্র এখন সরকারের বিদায়ের করুণ সুর বাজছে। ১৮-দলীয় জোটকে দেশ পরিচালনার দায়িত্ব দেওয়ার জন্য জনগণ অধীর আগ্রহে অপেক্ষা করছে। দেশের জনগণের এখন প্রধান দাবি অত্যাচারী সরকারের পতন এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক ব্যবস্থা পুনর্বহাল। জুলুমবাজ সরকার যত দ্রুত বিদায় নেবে, দেশ ও জনগণের ততই মঙ্গল হবে।
তিনি গতকাল বিকালে দাউদকান্দি রায়পুরে উপজেলা যুবদলের আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন। 
ড. মোশাররফ বলেন, বর্তমানে দেশে উন্নয়ন বন্ধ। বৈদেশিক বিনিয়োগ নেই। দলীয়করণে বিচারব্যবস্থা শৃঙ্খলিত। মানুষ ন্যায়বিচার পাচ্ছে না। দেশের অর্থনীতি বলতে কিছু নেই। আওয়ামী লীগ নেতাদের দুর্নীতি ও লুটপাটের দরুন অর্থনীতিতে চরম বিপর্যয় নেমেছে। দ্রব্যমূল্যের ঊধর্্বগতিতে মানুষ দুর্ভোগ পোহাচ্ছে। সর্বোপরি দেশে এখন শ্বাসরুদ্ধকর পরিস্থিতি বিরাজমান। মানুষ এ অবস্থা থেকে পরিত্রাণ চায়।
দাউদকান্দি পৌর উপজেলা যুবদল আহ্বায়ক ভিপি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা (উ.) জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক ড. খন্দকার মারুফ হোসেন, বিএনপি নেতা সাইফুল আলম ভূঁইয়া, শাহজাহান চৌধুরী, একেএম শামছুল হক, আলহাজ আবদুস সাত্তার, এম আবদুস সাত্তার, নূর মোহাম্মদ সেলিম, কামাল হোসেন, কৃষক দল নেতা উত্তম তারুণ্য, ভিপি মেহেদী হাসান সজীব প্রমুখ।

সর্বশেষ খবর