শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০ টা

ঢাকার ফরিদগঞ্জবাসীর প্রীতি সম্মিলনী

গত মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ঢাকার ফরিদগঞ্জবাসীর এক প্রীতি সম্মিলনী অনুষ্ঠিত হয়। বিগত ২০০১ ও ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাংবাদিক শফিকুর রহমানের সভাপতিত্বে প্রীতি সম্মিলনীতে বক্তারা বলেন, বিগত নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাংবাদিক শফিকুর রহমানের পক্ষে একটি নিশ্চিত সম্ভাবনা সৃষ্টি হয়েছিল। কিন্তু দলেরই একটি অংশের ষড়যন্ত্রে তার নিশ্চিত বিজয় হাতছাড়া হয়। কিন্তু যেহেতু আওয়ামী লীগ ক্ষমতায় তাই শফিকুর রহমান তার পরিচিতি ও ভাবমূর্তি ব্যবহার করে ফরিদগঞ্জের উন্নয়নে নিজেকে শরিক করেন। ফরিদগঞ্জের পাশে পাকা ব্রিজ নির্মাণ (আরএইচডবি্লউ), উটতলী ব্রিজের কাজ নির্মাণের পর্যায়ে নিয়ে আসা (এলজিআরডি), বাগাদি চৌরাস্তার মোড় থেকে ফকিরবাজার পর্যন্ত ওয়াপদা বাঁধ (আরএইচডবি্লউ) প্রশস্তকরণ ও মেরামতের প্রক্রিয়া শেষ পর্যায়ে আনাসহ বেশ কিছু অভ্যন্তরীণ বিদ্যুৎ প্রকল্প (আরইবি) ও রাস্তা মেরামতের কাজ করেন। তার উদ্যোগে এরই মধ্যে দুই শতাধিক গভীর নলকূপ স্থাপন এবং বর্তমানে ৩০০ গভীর নলকূপের বরাদ্দও শেষ পর্যায়ে রয়েছে। তিনি এলাকার দুই শতাধিক ছেলেমেয়েকে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও পিয়ন, হেলথ অ্যাসিস্ট্যান্ট, পুলিশ কনস্টেবলসহ ইত্যাদি পদে চাকরি পেতে সহায়তা করেন।

চাঁদপুর জেলা বিএমএ সভাপতি ও আওয়ামী লীগ নেতা ডা. হারুন অর-রশীদ সাগরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন এটিএম ফারুক, বেলায়েত হোসেন, সাবি্বর আহমেদ, ইমরান চৌধুরী, অ্যাডভোকেট নূর হোসেন বলাই, ছাত্রলীগ নেতা তারেক, আবদুল বারেক মিজি, মুক্তিযোদ্ধা রফিকুর রহমান, ফরিদগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি আমির আযম রেজা, থানা ছাত্রলীগ সভাপতি খাজা আহমেদ মজুমদার, যুবলীগ নেতা মহিউদ্দিন খোকা প্রমুখ।

সভাপতির বক্তব্যে সাংবাদিক শফিকুর রহমান বলেন, আসন্ন ভোট যুদ্ধে আমাদের একাত্তরের মতো জিততে হবে। নইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গত ৪ বছর ৯ মাসের অভূতপূর্ব উন্নয়ন-অগ্রগতি এবং যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ হয়ে যাবে। দেশ জামায়াত-শিবিরের রগকাটা রাজনীতির অন্ধকারে চলে যাবে। বিজ্ঞপ্তি।

সর্বশেষ খবর