শুক্রবার, ১৪ মার্চ, ২০১৪ ০০:০০ টা

বিএনপি কৃতকর্মের শিক্ষা পেয়েছে : নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দশম জাতীয় সংসদ নির্বাচন বানচালের জন্য জনগণের বিরুদ্ধে নেমে বিএনপি তাদের কৃতকর্মের শিক্ষা ইতোমধ্যে পেয়েছে। নির্বাচনের পূর্বে গত এক বছরে আন্দোলনের নামে বিএনপি-জামায়াত যেভাবে পুলিশ ও বিজিবি সদস্যদের ওপর হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে তাতে জনগণের চোখে তারা অপরাধী হিসেবে চিহ্নিত হয়েছে। গতকাল রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

নাসিম বলেন, বিএনপি-জামায়াত নিরীহ মানুষকে পোড়ানোর পাশাপাশি যেভাবে পুলিশ সদস্যদেরও হত্যা করেছে তা আগে কখনো ঘটেনি। তারা জনগণের চোখে অপরাধী হিসেবে চিহ্নিত হয়েছে। এই অপরাধের বিচারের রায় জনগণ দিয়েছে।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের সরকারই সব সময় পুলিশ বিভাগের মর্যাদা বাড়ানোর পদক্ষেপ নিয়েছে। তার সময়ে পুলিশের বিভিন্ন স্থাপনা নির্মিত হয়েছে।
দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার ক্ষেত্রে পুলিশ বিভাগের কর্মতৎপরতার প্রশংসা করে তিনি বলেন, সাংবিধানিক ও গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার ক্ষেত্রে দশম সংসদ নির্বাচনকালে পুলিশের ভূমিকা অভিনন্দনযোগ্য।
এ সময় স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নুরুল হক, পুলিশ কমিশনার বেনজীর আহমেদ উপস্থিত ছিলেন।
মোহাম্মদ নাসিম হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ও বিভাগ পরিদর্শন করেন এবং সেখানে চিকিৎসাধীন পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলেন ও তাদের চিকিৎসার খোঁজখবর নেন। পুলিশ হাসপাতালে সিটি স্ক্যান, এমআরআই, ইসিজিসহ প্রয়োজনীয় যন্ত্রপাতি এক সপ্তাহের মধ্যে বরাদ্দ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন মন্ত্রী।
 

সর্বশেষ খবর