রবিবার, ১৩ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা
ফার্মগেটে আগুন

আশঙ্কাজনক আরও তিনজন

রাজধানীর ফার্মগেটের পূর্ব তেজতুরি বাজারে মাহফুজ সুইং অ্যান্ড সার্ভিস নামে একটি দোকানে আগুনের ঘটনায় দগ্ধ ১১ জনের মধ্যে চারজনের মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে মৃত্যুযন্ত্রণায় কাতরাচ্ছেন আরও তিনজন। তারা হলেন দোকান মালিক মাহমুদুল হাসান মাহফুজ (৩৮), ভ্যানচালক জহিরুল ইসলাম (৫০) ও সিকিউরিটি গার্ড জাকির হোসেন (৪৫)। জহিরের শরীরের ৩৪, মাহফুজের ৩৫ ও জাকিরের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। প্রত্যেকের শ্বাসনালি পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন ডা. পার্থ শঙ্কর পাল।

ঘটনার পরে চিকিৎসা নিয়ে চলে গেছেন নর্দান ইউনিভার্সিটির তড়িৎ প্রকৌশল বিভাগের ছাত্রী রিফাত আরা ইয়াসমিন (২০) ও হোটেল কর্মচারী উজ্জ্বল (২৪)। এ ছাড়া হাসপাতালে ভর্তি রয়েছেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির বিবিএ-এর ছাত্রী শাম্মি আক্তার ঝিলিক (২২) ও প্রাইভেট কার চালক মো. মাসুদ (২৬)। তাদের অবস্থা গুরুতর বলে চিকিৎসকরা জানিয়েছেন।
গতকাল দুপুরে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে গিয়ে দগ্ধদের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, তারা প্রত্যেকে সংশ্লিষ্ট রোগীকে নিয়ে শঙ্কিত। তাদের চোখে-মুখে হতাশার ছাপ। তাদের সামনেই চারটি তাজা প্রাণ ঝরে গেছে। তাদের স্বজনরাও যে কোনো মুহূর্তে ঝরে যেতে পারেন এমন আশঙ্কায় তারা নির্বাক।
প্রসঙ্গত, ১০ এপ্রিল রাজধানীর ফার্মগেট পূর্ব তেজতুরি বাজারের ১২০ নম্বর মাহফুজ সুইং অ্যান্ড সার্ভিস নামে গার্মেন্টের সরঞ্জাম ও ইলেকট্রনিক সামগ্রী বিক্রির দোকানে আগুন লাগে।
 

সর্বশেষ খবর