শুক্রবার, ২৭ মার্চ, ২০১৫ ০০:০০ টা

রাজধানীতে পৃথক ঘটনায় ছয়জনের মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় গতকাল ছয়জনের মৃত্যু হয়েছে। সংশ্লিষ্ট থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠিয়েছে। এর মধ্যে পুরাতন বিমানবন্দরের রানওয়েসংলগ্ন একটি লেক থেকে অজ্ঞাত এক যুবকের (৩০) লাশ উদ্ধার করা হয়েছে।
বাড্ডার আনন্দনগরের ১৫ নম্বর সড়কের আকাশের প্লট এলাকা থেকে শিরিনা আক্তার (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
বিমানবন্দর থানার এসআই মেহেদী হাসান জানান, সকালে বিমানবন্দর সড়কে বলাকা ভবনের উত্তর পাশের রাস্তা থেকে শাহনাজ (২৫) নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। পথে মেশিনবাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারালে দুর্ঘটনায় এ প্রাণহানি ঘটে।
দুপুরে মিরপুর উত্তর পীরেরবাগের ১০/১ নম্বর বাড়িতে লাইলি আক্তার (১৮) নামে এক গার্মেন্ট কর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃতের বাবার নাম শাহাদত আলম। তাদের বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার কালিম গ্রামে। গতকাল বিকাল ৫টার দিকে দারুসসালাম টাওয়ারের পেছনে একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে ফরিদ (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।
তুরাগ এলাকায় রফিকের বাড়ির ভাড়াটিয়া রফিকের মেয়ে মেহেরুন নেসা সাথী (১৩) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সন্দেহ হওয়ায় তার লাশ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর