সোমবার, ২৭ জুলাই, ২০১৫ ০০:০০ টা

এয়ার এশিয়ায় ভ্রমণে ২০ ভাগ ছাড় ঘোষণা

আজ থেকে এয়ার এশিয়ার ফ্লাইটে মালয়েশিয়াসহ বিশ্বের ১২৯টির বেশি গন্তব্যে ভ্রমণের জন্য টিকিটের ২০ শতাংশ মূল্য ছাড় পাবেন যাত্রীরা। এই সুবিধা পেতে আগামী ১০ আগস্টের মধ্যে টিকিট বুকিং দিয়ে ৩১ ডিসেম্বরের মধ্যে ভ্রমণ করতে হবে। মালয়েশিয়াভিত্তিক উড়োজাহাজ সেবা প্রদানকারী এই প্রতিষ্ঠানটির ৩০০ মিলিয়ন যাত্রী পরিবহন ক্ষণ গণনা উপলক্ষে সব ধরনের টিকিট বিক্রিতে এই ছাড় দেওয়া হচ্ছে বলে জানিয়েছে বাংলাদেশে এয়ার এশিয়ার জিএসএ (জেনারেল সেলস এজেন্ট) টোটাল এয়ার সার্ভিসেস লিমিটেড।

গতকাল রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান টোটাল এয়ার সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সাদি আবদুল্লাহ। আরও বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান শেখ মামুন ও পরিচালক (কমার্শিয়াল) মোরশেদ আলম চাকলাদার।

৩০ জুলাই এয়ার এশিয়ার সিইও বাংলাদেশে আসছেন জানিয়ে সংবাদ সম্মেলনে বলা হয়, গত ১০ জুলাই ঢাকা-কুয়ালামপুর-ঢাকা রুটে ফ্লাইট চালু আনুষ্ঠানিক উদ্বোধনের পর ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। ২০ শতাংশ মূল্য ছাড়ের পর বাংলাদেশ-মালয়েশিয়া রুটে রিটার্ন টিকিটের মূল্য হবে সর্বনিম্ন ২০ হাজার ৯৩৮ টাকা থেকে ২২ হাজার ৮৫৮ টাকা। এ ছাড়াও ২৯ হাজার ৫০০ টাকায় মালয়েশিয়া ভ্রমণের তিনটি প্যাকেজ ঘোষণা করেছে এয়ার এশিয়া। টিকিট ও প্যাকেজ ভ্রমণে বুকিংয়ের জন্য যোগাযোগ করা যাবে এই ই-মেইলে-

[email protected], [email protected] [email protected] I [email protected]

 

সর্বশেষ খবর