বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা
স্বাচিপে নতুন নেতৃত্ব

ইকবাল আর্সলান সভাপতি আবদুল আজিজ মহাসচিব

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) নতুন সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সলান ও মহাসচিব হয়েছেন অধ্যাপক ডা. মো. আবদুল আজিজ। গতকাল দুপুরে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতি, মহাসচিবসহ বেশ কয়েকটি পদে নতুন কমিটির অনুমোদন দেন। নতুন কমিটিতে অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, ডা. জামালউদ্দিন চৌধুরী, রোকেয়া সুলতানা ও অধ্যাপক ডা. আবদুর রউফ সর্দার সহসভাপতি, অধ্যাপক ডা. জাকারিয়া স্বপন, অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া ও ডা. জুলফিকার লেনিন যুগ্ম মহাসচিব এবং অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির কোষাধ্যক্ষ হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সলান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, প্রতিমন্ত্রী জাহিদ মালেক ও সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হককে গণভবনে ডেকে নিয়ে প্রধানমন্ত্রী এই কমিটি অনুমোদন দেন।

এক যুগ পর গত শুক্রবার স্বাচিপের কাউন্সিল অধিবেশন স্থগিত করে সর্বসম্মতিক্রমে কমিটি গঠনের দায়িত্ব আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ছেড়ে দেওয়া হয়। ওই দিন থেকে স্বাচিপের নতুন নেতৃত্বে কে কে আসছেন তা নিয়ে নেতা-কর্মীদের মধ্যে উদ্বেগ ও উৎকণ্ঠা ছিল।

সর্বশেষ খবর