শুক্রবার, ২০ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

নবাগতদের পক্ষে নিজাম হাজারীর হুঁশিয়ারি

ফেনী প্রতিনিধি

ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি তার দলে নবাগতদের সঙ্গে দুর্ব্যবহারের বিরুদ্ধে কড়া হুঁশিয়ারি উচ্চারণ করেছেন। তিনি গতকাল দুপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে জাপা থেকে আওয়ামী লীগে সদ্য যোগদানকারী নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করছিলেন। জাপা থেকে নতুন আসা হাজী আলাউদ্দিনের প্রসঙ্গে তিনি বলেন, কেউ আলাউদ্দিনের দিকে চোখ তুলে তাকালে রামপুরের মাটি তুলে ফেলা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। উলে­খ্য, ফেনী শহরের রামপুর এলাকা বিএনপি অধ্যুষিত হিসেবে পরিচিত।

নিজাম হাজারী বলেন, হাজী আলাউদ্দিনের সঙ্গে খারাপ আচরণ করা হলে তা কঠোর হাতে প্রতিহত করা হবে। তিনি বলেন, আমরা সমঝোতার রাজনীতিতে বিশ্বাসী। একে কেউ দুর্বলতা মনে করলে ভুল করবে। জাপা থেকে যারা আওয়ামী লীগে এসেছেন তারা আজ থেকে আমাদের ভাই। আমাদের দলের নেতা-কর্মীরা তাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন।

 

জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার মেয়র ও জাপার সাবেক যুগ্ম মহাসচিব হাজী আলাউদ্দিন, জেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক কে বি এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

হাজী আলাউদ্দিন বলেন, ‘মুজিবকোট পরেছি, কোটের সম্মান রাখব। প্রয়োজনে রাতে মুজিবকোট পরে ঘুমাব।’ মোশারফ হোসেন বলেন, ‘ফেনীতে জাপার অস্তিত্ব রাখব না। আমরা ৩৩ বছর ধরে জাপা করে কিছু পাইনি। ফেনীতে জাপার কোনো অস্তিত্ব নেই।’

১৪ নভেম্বর পরশুরামে যুবলীগের এক সমাবেশে হাজী আলাউদ্দিন জেলা জাতীয় পার্টির সব কমিটি বিলুপ্ত ঘোষণা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন নাসিমের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

সর্বশেষ খবর