মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

নারায়ণগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন : মেয়রের আচরণের প্রতিবাদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী সাংবাদিকদের কুকুর বলে গালি দেওয়ার প্রতিবাদে গতকাল সকালে বন্দর প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। এর আগেও তারা নারায়ণগঞ্জ প্রেসক্লাব, ফতুল্লা প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সভা করেন।

নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদ আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সংগঠনের আহ্বায়ক এনামুল হক সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খান, সাধারণ সম্পাদক কাজিম আহম্মেদ, দৈনিক নারায়ণগঞ্জের আলো-এর প্রকাশক রাজু আহম্মেদ, বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহম্মেদ সেন্টু, ফতুল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান অনু, সংগ্রাম পরিষদের যুগ্ম আহ্বায়ক শহিদুল্লাহ রাসেল, তানভির আহম্মেদ রনি, সফিকুল ইসলাম জনি, মাসুদ রানা রনি, মশিউর রহমান ও সদস্য সচিব শেখ মনির হোসেনসহ সাংবাদিক নেতারা।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় সাংবাদিক নেতারা বলেন, মেয়র আইভীর অশোভন আচরণে আমরা বিস্মিত। তার মতো জনপ্রতিনিধির কাছ থেকে এমন অশোভন আচরণ ও দুর্ব্যবহার কারও কাম্য নয়। সাংবাদিকদের পেশাগত দায়িত্বের প্রতি শ্রদ্ধা রেখে তার এ ধরনের আচরণের জন্য অনুশোচনা প্রকাশ করে অনতিবিলম্বে ক্ষমা চাইতে হবে। আইভী ক্ষমা না চাওয়া পর্যন্ত সাংবাদিক সংগ্রাম পরিষদের কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান।

 

উল্লেখ্য, ১২ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনে জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাম্পেইনে সাংবাদিক ওরিয়েন্টেশন ও সম্মেলনের পর সিটি করপোরেশনের দুই কর্মকর্তার অনৈতিক কার্যকলাপের প্রতিবাদে মেয়রের কাছে বিচার চাইলে তিনি কোনো কিছু না বুঝে কিছু কুচক্রীর প্ররোচনায় সাংবাদিকদের পশু আখ্যা দিয়ে গালাগাল করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর