শিরোনাম
শনিবার, ২৮ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

ছিনতাইকারীর কোপে হাতের কব্জি বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল নগরীর হাসপাতাল রোডে ছিনতাইকারীর ধারালো অস্ত্রের কোপে এক অটোরিকশা যাত্রীর বাম হাতের কব্জি বিচ্ছিন্নসহ তিনজন আহত হয়েছেন। গতকাল ভোরে ল কলেজের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই টহল পুলিশ আহতদের মধ্যে দুজনকে উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন আহত সুজন এবং ওহাবের চাচা রফিকুল ইসলাম জানান, ভোরে লঞ্চ থেকে নেমে অটোরিকশা নিয়ে নথুল্লাবাদের দিকে যাচ্ছিলেন তারা। ল কলেজের সামনে যাত্রীবেশী একজন অটোরিকশাটির গতিরোধ করে। থামামাত্র ধারালো অস্ত্রধারী তিন দুর্বৃত্ত তাদের কুপিয়ে আহত করে। ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের কোপে ঝালকাঠী সদর উপজেলার আশিয়ার গ্রামের আব্দুল হাকিমের ছেলে আব্দুল ওহাবের বাম হাতের কব্জি হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া নগরীর ফিশারী রোডের বাসিন্দা মো. সুজন সহ আরো ২ জন আহত হয়। কব্জি বিচ্ছিন্ন হওয়া হাব ঢাকার মিরপুরে হ্যামকো কোম্পানীতে চাকুরী করেন এবং সুজন বরিশালে ব্যবসা করেন।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, আহত ওহাবের কব্জি হাত থেকে প্রায় বিচ্ছিন্ন ছিল। ওই হাতে আর কাজ হতো না। তাই তার কব্জি কেটে ফেলা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

 বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কোতয়ালী) মো. আনছার উদ্দিন জানিয়েছেন, ছিনতাইকারীদের হামলার পরপরই টহল পুলিশ আহত ২জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে। তাৎক্ষনিক তাকে রক্তও সংগ্রহ করে দেয় পুলিশ। এ ঘটনায় হামলাকারী ছিনতাইকারীদের গ্রেফতার সহ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানিয়েছেন।

সর্বশেষ খবর