মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

আপিলে যুক্ত হলেন ৭৮ আইনজীবী

প্রতিদিন ডেস্ক

সুপ্রিমকোর্টের আপিল বিভাগের জ্যেষ্ঠ আইনজীবী হিসেবে ছয়জন, অ্যাডভোকেট অন রেকর্ড হিসেবে ১৩ জন এবং হাইকোর্ট বিভাগের তালিকাভুক্ত ৬৫ জন আইনজীবীকে আপিল বিভাগে আইনজীবী হিসেবে তালিকাভুক্ত করার সিদ্ধান্ত হয়েছে। বিডিনিউজ।

সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে ওই আইনজীবীদের নাম উল্লেখ করে একটি তালিকা প্রকাশ করা হয়েছে, যাতে আপিল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার অরুনাভ চক্রবর্তীর স্বাক্ষর রয়েছে। আপিল বিভাগের জ্যেষ্ঠ আইনজীবী হিসেবে তালিকাভুক্ত ছয়জন হলেন— সুব্রত চৌধুরী, ড. কাজী আখতার হামিদ, এস এম মুনীর, মো. নুরুল আমিন, আবু মোহাম্মদ আমিন উদ্দিন ও মো. মাহবুব আলী। অ্যাডভোকেট অন রেকর্ড হিসেবে তালিকাভুক্ত ১৩ আইনজীবী হলেন— মো. হেলাল আমিন, মো. ইয়াহিয়া, সত্যরঞ্জন মণ্ডল, শঙ্কর কুমার সেন, মিনাল হোসেন, শিরিন সুলতানা, খবির উদ্দিন ভূইয়া, নুরজাহান বেগম, আবদুল হাই ভূইয়া, বাহার উদ্দিন আল-রাজী, মো. আলী আজম, কাজী মো. মাহমুদুল করিম ও মো. শাহ আলম সরকার। হাইকোর্ট বিভাগ থেকে আপিল বিভাগের আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হয়েছেন ৬৫ জন আইনজীবী।

প্রধান বিচারপতি এস কে সিনহার সভাপতিত্বে আপিল বিভাগের বিচারপতিদের নিয়ে গঠিত এনরোলমেন্ট কমিটির ওই সভা অনুষ্ঠিত হয় বলে কয়েকজন আইনজীবী জানান।

সর্বশেষ খবর