শিরোনাম
সোমবার, ২৮ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

আশা করি নির্বাচন সুষ্ঠু হবে : এরশাদ

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আসন্ন পৌরসভা নির্বাচনে কী ফলাফল হবে এটা আমার চেয়ে আপনারাই ভালো জানেন। নির্বাচন কমিশন থেকে কিছু এলাকাকে ঝুঁকিপূর্ণ হিসেবে তালিকা করেছে। সব জায়গাই ঝুঁকিপূর্ণ কিনা মহান আল্লাই ভালো জানেন। তবে আমি আশা করব নির্বাচন সুষ্ঠু হবে। গতকাল জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের নব-নির্বাচিত কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন নবনির্বাচিত ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা, সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, সুলতান মাহমুদ, সুজন দে।

 

এরশাদ বলেন, এ ঢাকা শহর বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। এ শহরকে বসবাসের যোগ্য কেউ করতে পারবে বলে মনে হয় না। তিনি বলেন, বারিধারা থেকে পল্টন আসতে সময় লাগছে একশ বিশ মিনিট। নগর জীবন এভাবে চলতে পারে না। নেতা-কর্মীদের উদ্দেশ্যে এইচ এম এরশাদ আরও বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে কী ফলাফল হবে এটা আমার চেয়ে আপনারাই ভালো জানেন। নির্বাচন কমিশন থেকে কিছু এলাকাকে ঝুঁকিপূর্ণ হিসেবে তালিকা করেছে। সব জায়গাই ঝুঁকিপূর্ণ কিনা মহান আল্লাই ভালো জানেন। তবে আমি আশা করব নির্বাচন সুষ্ঠু হবে।

সর্বশেষ খবর