সোমবার, ৭ মার্চ, ২০১৬ ০০:০০ টা

আগুন সন্ত্রাসীদেরও বিচার হবে : ইনু

গাইবান্ধা প্রতিনিধি

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাজনীতিতে বিরোধিতা থাকবে। ক্ষমতার লড়াই থাকবে। কিন্তু ক্ষমতায় যাওয়ার জন্য আগুনে পুড়িয়ে মানুষ মারা, থানা পুলিশের ওপর আক্রমণ, বাস-ট্রেনে আগুন দেওয়ার মতো ঘটনা বাংলাদেশের মানুষ আগে কখনো দেখিনি। এসব আগুন সন্ত্রাসীদের কাউকে ছাড় দেওয়া হবে না। যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে, এদেরও বিচার হবে। গাইবান্ধার পলাশবাড়ীতে শনিবার রাতে গাইবান্ধা জেলা ট্রাক, ট্র্যাঙ্কলরি ও কাভার্ডভ্যান পরিবহন মালিক সমিতির কার্যালয় উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। মন্ত্রী আরও বলেন, আন্দোলনের নামে গাইবান্ধাসহ সারা দেশে যে আগুন সন্ত্রাস ঘটে গেল তা বাংলাদেশের জন্য লজ্জার। আমরা অনেক ধৈর্যের সঙ্গে এটা মোকাবিলা করেছি।

 দেশে শান্তি ফিরিয়ে এনেছি। শান্তি ছাড়া উন্নয়ন হয় না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এ যাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে ওই সব অশান্তি সৃষ্টিকারী আগুন সন্ত্রাসীদের প্রশ্রয় দেবেন না।

পরিবহন সমিতির সভাপতি আমিনুদ্দৌলা রাজার সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)-এর কেন্দ্রীয় নেত্রী শিরিন আকতার এমপি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন, উপজেলা জাসদ সভাপতি নুরুজ্জামান প্রধান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর